Prothom Kolkata

Popular Bangla News Website

বরের সামনে কনের মাথায় সিঁদুর পরালেন প্রেমিক, তারপরই বেধড়ক মার ! দেখুন ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

কনে প্রেমিককে বলে রেখেছিলেন বিয়ের মণ্ডপে গিয়ে তিনি যেন সিঁদুর পরিয়ে দেন। ওই যুবক তার প্রেমিকার কথা অনুযায়ী কাজ করতেই এখন তিনি হাসপাতালে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে এক মর্মান্তিক ভিডিও। ভিডিওটি দেখে নানান ধরনের মন্তব্য জানাচ্ছেন অনেকেই। কেউবা ব্যাঙ্গ করে লিখছেন, ওই যুবকের উচিত শাস্তি হয়েছে । আবার অনেকেই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। অনেকে মন্তব্য করে লিখেছেন, এইভাবে আইন নিজের হাতে তুলে নেওয়া উচিত হয়নি।

বিয়ে বাড়িতে প্রচুর অতিথি উপস্থিত। মণ্ডপে দাঁড়িয়ে বর এবং কনে। আর কিছুক্ষণের মধ্যেই সিঁদুর দান হবে। ঠিক সেই সময় এক যুবক এসে কনের মাথায় সিঁদুর পরিয়ে দেন । তিনি নাকি কনের প্রেমিক। সিঁদুর পরিয়েছেন তার প্রেমিকার কথা মত। এই সব কিছুই ছিল পূর্ব পরিকল্পিত। ঘটনাটি ঘটার পর মেয়ের বাড়ির লোকেরা বেধড়ক মারধর করেন ওই যুবককে। ওই যুবক আহত হয়ে এখন হাসপাতালে।কেউ একজন বিয়ের সময় ঘটে যাওয়া এই ঘটনার একটি ভিডিও করেছেন এবং এখন তা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ক্রমশ ভাইরাল হচ্ছে।

এই ভিডিওটি উৎকর্ষ সিং ট্যুইটারে শেয়ার করেছেন, যেখানে হাসপাতালে ভর্তি প্রেমিককে দেখা যায় নিজের বয়ান দিতে। তিনি স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন তাকে মারধর করেছেন শুধুমাত্র মেয়ের বাড়ির লোকজন। বরপক্ষের তরফ থেকে তার গায়ে কেউ হাত তোলেননি। ওই যুবক তার বয়ানে জানিয়েছেন, তিনি হলেন মুকেশ কুমার , মোবারাকপুরের বাসিন্দা। ললিতার সঙ্গে তার সম্পর্ক প্রায় ১২ থেকে ১৩ মাসের। ললিতার বাড়ির লোক জোরজবস্তি তাকে বিয়ে দিয়ে দিচ্ছিল। তাই তারা এমন ধরনের পরিকল্পনা করে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories