Prothom Kolkata

Popular Bangla News Website

জুলাই ৮ তারিখে লঞ্চ হবে Infinix Note 12 5G, একনজরে স্মার্টফোনের স্পেকস ও দাম

1 min read

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি ভারতে Note 12 সিরিজ লঞ্চ করেছে স্মার্টফোন ব্র্যান্ড Infinix। এবার 5G বাজারেও এই সিরিজের সম্প্রসারণ করতে প্রস্তুত সংস্থা। জুলাই ৮ তারিখে লঞ্চ হতে চলেছে Infinix Note 12 5G স্মার্টফোন। নয়া স্মার্টফোন উন্মোচন হওয়ার আগেই কিছু টিজার প্রকাশ হয়েছে Note 12 সম্পর্কিত, সেখানে এই ডিভাইজের কিছু ফিচার্স জানা গিয়েছে।

একনজরে Infinix Note 12 5G এর সম্ভাব্য ফিচার্স

এই সিরিজের স্মার্টফোনে ৬.৭ ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে যা FHD+ রেজোলিউশন সাপোর্ট করে এবং ফ্রন্ট ক্যামেরার জন্য একটি ডিউড্রপ বা ওয়াটারড্রপ নচ থাকতে পারে। এই সিরিজের বেস মডেল MediaTek Helio 688 প্রসেসর দ্বারা চালিত সম্ভাবনা রয়েছে এবং শীর্ষ ভ্যারিয়েন্টটিতে Helio Helio G96 চিপসেট দেওয়া হবে।

আসলে, Infinix এই স্মার্টফোনটির ক্যামেরা স্পেকসের দিকে সবচেয়ে বেশি মনোযোগ দিয়েছে। ফলস্বরূপ Note 12 5G -তে ১০৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেট-আপ দেখতে পাবো আমরা। সেলফি ও ভিডিও কলের জন্য ফ্রন্টে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা দেখা যেতে পারে।

এই ফোনে 5G ছাড়াও কানেক্টিভিটির জন্য একটি USB-C পোর্ট থাকবে এবং নীচে স্পিকার গ্রিল থাকতে পারে। আপাতত খবর, এটির ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ mAh এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

Infinix Note 12 5G এর সম্ভাব্য দাম ও প্রাপ্যতা

এই স্মার্টফোনের দাম সংক্রান্ত নির্দিষ্ট কোনও তথ্য আপাতত জানা যায়নি। তবে প্রত্যাশা রয়েছে, এটি ২০ হাজার টাকার প্রাইজ রেঞ্জের নিচেই লঞ্চ হতে পারে। স্মার্টফোনটির দাম জানার জন্য আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে। জুলাই ৮ তারিখে ফ্লিপকার্টে লঞ্চ হবে এই স্মার্টফোনটি।

Categories