Prothom Kolkata

Popular Bangla News Website

‘রাজ্যের অপদার্থ মুখ্যমন্ত্রীর রোজ খুন-ধর্ষণ হচ্ছে’, নন্দীগ্রামে বিস্ফোরক শুভেন্দু

।।প্রথম কলকাতা।।

বৃহস্পতিবার নন্দীগ্রামে জনসংযোগ শক্তিকরণ যাত্রা করলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী এদিন নন্দীগ্রামের আমদাবাদ ১ নম্বর অঞ্চল ও বিরুলিয়ার ঘোলপুকুর অঞ্চলের বুথে বুথে জনসংযোগ সশক্তিকরণ যাত্রা করেন শুভেন্দু।

তিনি জানান সর্বভারতীয় বিজেপি প্রত্যেক বিধায়ককে ২৫ টা বুথ এবং প্রত্যেক সংসদকে ১০০ টা বুথে যেতে বলেছে। এইভাবে আগামী ১মাস প্রত্যেকটা বুথে পরিক্রমা করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিন শুভেন্দু বলেন ‘মমতা বন্দ্যোপাধ্যায় থাকলে কেউ চাকরি পাবে না। আগামী ১ মাস সমস্ত বুথে বুথে ঘুরব। প্রধানমন্ত্রীর একাধিক প্রকল্প কে কে পায়নি কেন পায়নি সেই তালিকা তৈরি করা হচ্ছে। দেবব্রত মাইতিকে যারা খুন করেছে তাদের জেলের ভেতর থাকা উচিত।’

তিনি আরও বলেন ‘রাজ্য পুলিশ ব্যস্ত মমতার বাড়িকে টাওয়ার বানাতে আর সব জায়গায় রাজ্যের বিরোধী দলনেতাকে আটকাতে। এছাড়া পুলিশের কোন কাজ নেই। তাই সব কিছু গুন্ডাদের হাতে চলে গেছে। রাজ্যে আইন শৃঙ্খলা বলে কিছু নেই। তাই রোজ রাজ্যে খুন ধর্ষণ হচ্ছে এর জন্য দায়ী রাজ্যের অপদার্থ মুখ্যমন্ত্রী।’

আবু তাহেরের হাইকোর্টে জামিন না পাওয়া প্রসঙ্গে বলেন হাইকোর্টের রায়ের ব্যাপারে কিছু বলবনা। মহুয়া মিত্র প্রসঙ্গে বলেন ‘তৃণমূল কংগ্রেস পুরো দলটাই হিন্দু বিরোধী দল। এদিন জনসংযোগ যাত্রায় বিভিন্ন বাড়িতে যান এবং কেন্দ্রের বিভিন্ন স্কিম তারা পাচ্ছেন কিনা তা নথিভুক্ত করেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories