Prothom Kolkata

Popular Bangla News Website

হাতের সামনে দিয়ে ছিনতাই টাকা! দাঁড়িয়ে থেকেও কিছু করতে পারলেন না অনিন্দ্য! দেখুন ভিডিও

1 min read

।।  প্রথম কলকাতা ।।

সম্প্রতি এক পার্টিতে গিয়ে কয়েক হাজার টাকা খোয়ালেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। হাতের সামনে থেকে চুরি হয়ে গেলো সেই টাকা। দাঁড়িয়ে থেকেও কিছু করতে পারলেন না তিনি। সদ্য অভিনেতার সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেল থেকে এমনই ভিডিও এল প্রকাশ্যে। একই সাথে ভিডিওতে ধরা পড়েছে দুই চোরের উপস্থিতিও। যাদের দেখলে আপনিও হবেন অবাক।

ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতার পকেট মার করে ধা দিচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও উষসী রায়! আর সবটাই হচ্ছে অভিনেতার সজ্ঞানে। ব্যাপারটা কী? কোনও ছবির শুটিং নাকি? আজ্ঞে না। ছবির শুটিং নয়। এটা শুধুই একটা মজাদার ইন্সটা রিল ভিডিও। যেখানে এই তিন তারকাকে এক সাথে নাচ করতে দেখা গেছে। কিন্তু এই নাচের মাঝেই অনিন্দ্যর ওয়ালেট থেকে টাকা বার করে নিতে দেখা গেল দুই অভিনেত্রীকে। আর তাতে অবাক হয়েই তাকিয়ে রয়েছেন অভিনেতা।

সম্প্রতি ইনস্টাগ্রামে এমন ভিডিও পোস্ট করে অনিন্দ্যকে ট্যাগ করেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। ক্যাপশনে হিন্দিতে লিখেছেন, যার বাংলা অনুবাদ, ‘এখন এসব ছাড়ো, টাকা বার কোরো।’ একই সাথে ভিডিওর কমেন্টে স্বস্তিকা অনিন্দ্যর উদ্দেশ্যে লিখেছেন, ‘চলো আবার দেখা করি। উত্তরে অনিন্দ্য জানান, ‘আগে এই লসটা সামলাই।’ ভিডিও পোস্ট করতে ভোলেন নি অনিন্দ্য। নিজেও সোশ্যাল মিডিয়ায় একই ভিডিও শেয়ার করে জানিয়েছেন চুরির কথা। লিখেছেন, “যখন তুমি ছিনতাই হও’ সাথে ট্যাগ করেছেন দুই অভিনেত্রীকে।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ অনিন্দ্য চট্টোপাধ্যায়। প্রতিমুহূর্তে অনুরাগীদের সাথে শেয়ার করেন মজাদার নানান মুহূর্ত। বাদ যান না স্বস্তিকা, উষসীও। বর্তমানে ঋতাভরী অভিনীত অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ‘ফাটাফাটি’ ছবির শুটিং নিয়েই বেজায় ব্যস্ত অভিনেত্রী। সেখানেই ঋতাভরীর চরিত্রের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে স্বস্তিকাকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories