Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর: মহারাষ্ট্রে সংকট বাড়ল NCP-র, কেন্দ্রীয় সংস্থার নোটিশ পেলেন শরদ পাওয়ার

।।প্রথম কলকাতা।।

মহারাষ্ট্রের রাজনৈতিক সংকটের মধ্যেই অস্বস্তি বাড়লো এনসিপির। আয়কর দপ্তরের নোটিশ পেলেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার। তাঁর সম্পত্তির বিষয়ে তথ্য জানতে চেয়েছে আয়কর দপ্তর। আয়কর দপ্তরের নোটিশ পাওয়ার পরই ক্ষুব্ধ এনসিপি সুপ্রিমো জানান, সরকার ভাঙ্গার জন্য ব্যবহার করা হয়েছে কেন্দ্রীয় এজেন্সিকে।

প্রসঙ্গত, মহারাষ্ট্রে রাজনৈতিক ডামাডোল শুরু হতেই শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতকে নোটিশ পাঠিয়েছিল ইডি। তবে, তলব করা হলেও তিনি হাজিরা দেননি ইডির দপ্তরে। রাজনৈতিক কাজে ব্যস্ত থাকার কারণে হাজিরা দেননি তিনি। আর এবার আয়কর দপ্তরের নোটিশ পেলেন শরদ পাওয়ার। যেখানে ২০০৪, ২০০৯, ২০১৯ সালের লোকসভা নির্বাচন ও ২০২০ সালের রাজ্যসভা নির্বাচনে নির্বাচন কমিশনের কাছে তিনি যে সম্পত্তির হিসেব দিয়েছিলেন, সেই সমস্ত সম্পত্তির ব্যাপারে বিশদে জানতে চেয়েছে আয়কর দপ্তর।

শরদ পাওয়ার অভিযোগ করেছেন, কেন্দ্রীয় এজেন্সিকে সরকার ভাঙ্গার কাজে ব্যবহার করা হয়েছে। প্রসঙ্গত মহারাষ্ট্রে ক্ষমতার রদবদলের ২৪ ঘণ্টার মধ্যেই আয়কর দপ্তরের নোটিশ পেয়েছেন শরদ পাওয়ার। যে ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ এনসিপি। এ প্রসঙ্গে এনসিপি মুখপাত্র মহেশ তাপস ট্যুইট করে লিখেছেন, “এটা কি কাকতালীয়, নাকি অন্য কিছু?”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories