Prothom Kolkata

Popular Bangla News Website

জাতীয় রেকর্ড ভাঙার পর নীরজের লক্ষ্য বিশ্ব চ্যাম্পিয়নশিপ

1 min read

।। প্রথম কলকাতা ।।

অপ্রতিরোধ্য সোনার ছেলে নীরজ চোপড়া। টোকিও অলিম্পিকে সোনা জয়ের পর গড়ে চলেছেন একের পর এক রেকর্ড। বৃহস্পতিবার সুইডেনে স্টকহোম ডায়মন্ড লিগ ২০২২-এ ৮৯.৯৪ মিটার থ্রো করে আবারও জাতীয় রেকর্ড ভাঙলেন তিনি। সেই সঙ্গে স্টকহোম ডায়মন্ড লিগে দ্বিতীয় স্থান দখল করলেন নীরজ। এই মুহূর্তে তার একটাই লক্ষ্য বিশ্ব চ্যাম্পিয়নশিপ।

নীরজ জানিয়েছিলেন যে তিনি ইউজিন ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে নিজের সেরাটা দেবেন। উল্লেখযোগ্যভাবে, স্টকহোম ডায়মন্ড লিগ ছিল জুলাই মাসে বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ এবং কমনওয়েলথ গেমসের আগে তার শেষ ইভেন্ট।

ইভেন্ট শেষে নীরজ জানান, “আমার খুব ভালো লাগছে। প্রথম রাউন্ডে, আমি ৮৯.৯৪ ছুঁড়েছিলাম, ৯০এর কাছাকাছি। আমি ভেবেছিলাম আমি আজ ৯০ এর উপরে ছুঁড়তে পারব। কিন্তু এটা ঠিক আছে, কারণ এই বছর আমার আরও প্রতিযোগিতা আছে। পিটার্সকে অনেক অভিনন্দন যে ৯০ এর উপরে ছুঁড়েছে।”

২৪ বছর বয়সী এই ভারতীয় জ্যাভলিন থ্রোয়ার আরও বলেন, “এটা আমার জন্য ভালো। ট্রেনিং ভালো যাচ্ছে। আমি আমার সেরাটা দিচ্ছি। ধীরে ধীরে উন্নতি হচ্ছে। প্রতিটা দিনই আলাদা। আমি সেখানেও (ইউজিন ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ) আমার সেরাটা দেব। দেখা যাক কি হয়।”

Categories