Prothom Kolkata

Popular Bangla News Website

প্রকাশ্যে ‘Ek Villain Returns’-এর ট্রেলার! ভিলেন মহিলা নাকি পুরুষ? থাকছে প্রশ্ন

1 min read

।।  প্রথম কলকাতা ।।

দীর্ঘ অপেক্ষার অবসান। প্রকাশ্যে এল মোহিত সূরী পরিচালিত ছবি ‘Ek Villain Returns’এর ট্রেলার। অ্যাকশন-থ্রিলারে ভরপুর ২ মিনিট ৪৮ সেকেন্ডের এই ট্রেলারে ভয় ধরাল দিশা পাটনি ও তারা সুতরিয়া। বলাই বাহুল্য ট্রেলার দেখেই স্পষ্ট এই ছবি মূলত গড়ে উঠছে ভিলেনদের নিয়েই। রীতেশ দেশমুখ-এর ছবি দিয়ে শুরু হয় ছবির গল্প। আসন্ন ছবিটি ‘এক ভিলেন’এর সিক্যুয়াল হলেও এই ছবিতে পুরনো অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে না।

এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, দিশা পাটনি, অর্জুন কপূর ও তারা সুতরিয়াকে। তবে সম্ভবত জনের বিপরীতে দেখা যাবে দিশাকে। আর অর্জুনের বিপরীতে দেখা যাবে তারা’কে। যদিও আগের ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখার গিয়েছিল শ্রদ্ধা কাপুর, সিদ্ধার্থ মলহোত্রা ও রীতেশ দেশমুখকে।

উল্লেখ্য, বেশ কিছুদিন আগেই এই ছবির একটি পোস্টার শেয়ার করে সুতারিয়া লিখেছিলেন, ”ভিলেনদের রাজত্বে হিরো’র কোনো অস্তিত্ব নেই”। ঠিক এমনটাই দেখা গেল আজ ২ মিনিট ৪৮ সেকেন্ডের ট্রেলারে। মূলত, এক তরফা প্রেমের গল্প বলবে এই ছবি। আর এই এক তরফা ভালোবাসতেই সিরিয়াল কিলারের শিকার হচ্ছেন মেয়েরা। পুলিশের আন্দাজ, ব্যর্থ প্রেমিকদের দেবদূত হতে চায় এই খুনি। কিন্তু কেন? সেই কারণ লুকিয়ে গল্পের ভাঁজে। যা জানতে হলে অপেক্ষা করতে হবে আর কিছু দিন। ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি। তার আগেই মন কেড়েছে ছবির ট্রেলার। যেখানে বিশেষ অ্যাকশানে নজর কেড়েছেন জন আব্রাহাম ও অর্জুন কপূর। কম যায়নি দিশা-তারাও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories