Prothom Kolkata

Popular Bangla News Website

শুরু হল মিমির নতুন জার্নি! প্রকাশ্যে এল বাংলাদেশ ট্যুরের নতুন ভ্লগ

1 min read

।।  প্রথম কলকাতা  ।।

অভিনেত্রী থেকে রাজনীতিবিদ। টলিউডের চর্চিত নায়িকা মিমি চক্রবর্তীর মুকুটে উঠলো এবার নয়া পালক। আজ তথা ৩০ জুন বেলা ১১ টায় মুক্তি পেল তাঁর ওপার বাংলা ‘tour vlog’। মিমির চোখে উঠে আসছে ওপার বাংলার সৌন্দর্য। গতকালই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী। তারকার এমন খবর প্রকাশ্যে আসতেই উচ্ছাসিত তাঁর ভক্তকুল। একটি রিল ভিডিয়ো পোস্টের মাধ্যমে বাংলাদেশ Tour Vlog-এর খবর সকলের কাছে পৌঁছে দিয়েছেন টলি কুইন মিমি চক্রবর্তী।

আজ সেই কথা মতোই প্রকাশ্যে এল মিমির নতুন ভ্লগ। যেখানে রয়েছে তাঁর বাংলা দেশ সফরের নানান মুহূর্তের ভিডিও কোলাজ। এদিন প্রথম ভ্লগ প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল। ইতিমধ্যে ভিডিওটি দেখেছেন হাজার হাজার মানুষ। একই সাথে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার হতেই ঝড়ের বেগে ভরেছে কমেন্ট বক্স। ভক্তরা তাঁদের প্রিয় তারকাকে নতুন জার্নি শুরুর অভিনন্দন জানিয়েছেন।

যদিও গতকাল, রিল ভিডিয়ো পোস্টের কমেন্ট বক্সে সিংহভাগ নেটেজেন লিখেছিলেন, তাঁরা মিমির নতুন Tour Vlog দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। খোদ বাংলাদেশ থেকেও মিমির ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন। একজন মজা করে লিখেছেন, ‘মিমি ইউ আর সো ক্লাসি বাকি সব মাসি। মিমির অন্য এক ভক্ত লিখেছেন , সুপার এক্সাইটেড! এছাড়াও শুভেচ্ছা আর ভালোবাসায় ভরে গিয়েছে মিমির কমেন্ট বক্স।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন মিমি। নিজের ফোটো-ভিডিয়ো থেকে শুরু করে রোজনামচা-র টুকরো টাকরা শেয়ার করে থাকেন অভিনেতা-সাংসদ। আবার কখনও কোনও সিনেমার বিহাইন্ড দ্য সিন মুহূর্তও দেন সোশ্যালে। এবার বাংলা দেশে কাটানো সেই রোজ নামচাই তুলে ধরলেন ভ্লগের মাধ্যমে। তবে এই প্রথম নয়। এর আগেও রাজস্থানে ঘুরতে যাওয়ার মুহুর্ত তুলে ধরে ভ্লগ শেয়ার করেছিলেন অনুরাগীদের সাথে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories