Prothom Kolkata

Popular Bangla News Website

পথ দুর্ঘটনায় আহত KGF খ্যাত অভিনেতা, এখন কেমন আছেন তিনি ?

1 min read

।।  প্রথম কলকাতা  ।।

গতকাল তথা বুধবার ভোরবেলায় ব্যাঙ্গালোরের বাড়ি থেকে জিমে যাওয়ার পথেই আহত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা তথা KGF খ্যাত বিএস অবিনাশ। জানা যায়, পেছন থেকে একটি লরি এসে ধাক্কা মারে তাঁর মার্সিডিজে। দুর্ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করেন সকালে মর্নিং ওয়াক করা সাধারণ মানুষ। নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে গুরুতর কোনও আঘাত পান নি অভিনেতা। বর্তমনে সুস্থ আছেন তিনি।

প্রসঙ্গত, ঘটনার জেরে ট্রাক ড্রাইভারের বিরুদ্ধে কার্বন পার্ক থাকায় দায়ের করা হয়েছে অভিযোগ। ঘটনাটি ঘটেছে আনুমানিক সকাল ৬ টার দিকে। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে ট্রাক ড্রাইভারকে। আজ বৃহস্পতিবার গতকালের ভয়াবহ দুর্ঘটনার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি পোস্ট করেছেন অভিনেতা। যেখানে ঘটনার বিবরণ দেওয়ার পাশাপাশি অনুরাগীদের উদ্বেগ প্রকাশের জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, যশ-অভিনীত কেজিএফ সিরিজে, অবিনাশ অ্যান্ড্রু নামে একটি চরিত্রে অভিনয় করেছিলেন। যিনি ছিলেন স্থানীয় গ্যাংগুলির একজনের বস। ‘কেজিএফ ১’ এর তুলনায় এর দ্বিতীয় সিরিজে একটি বড় ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

বলাই বাহুল্য, প্রয়াত অভিনেতা চিরঞ্জীবী সরজার মাধ্যমে কেজিএফ এর দুই সিরিজে কাজ করার সুযোগ পেয়েছেন অবিনাশ। এবিষয়ে সদ্য এক সংবাদ মাধ্যমের একটি সাক্ষাৎকাড়ে অবিনাশ প্রকাশ করেছিলেন যে তিনি ২০১৫ সাল থেকে কেজিএফ চ্যাপ্টার ১-এর জন্য প্রশিক্ষণ শুরু করেছিলেন৷ একই সাথে তিনি জানিয়েছিলেন, কেজিএফ-এর প্রথম অংশ প্রকাশের পর থেকেই তাঁর কাছে অফারগুলি আসতে শুরু করেছে৷ এমনকী কেজিএফ-এর দ্বিতীয় সিরিজের কাজও ইতিমধ্যে শুরু করে দিয়েছেন অভিনেতা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories