Prothom Kolkata

Popular Bangla News Website

Rajarhat: শরীরে একাধিক ক্ষতচিহ্ন সহ সিগারেটের ছ্যাঁকা,পা বাঁধা অবস্থায় উদ্ধার মহিলার মৃতদেহ

।।প্রথম কলকাতা।।

রাজারহাটে ফের এক রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য এলাকায়। বছর পঞ্চাশের এক মহিলার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার করা হয় ফাঁকা মাঠ থেকে। রক্তাক্ত মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা যায় । পাশাপাশি শরীরে রয়েছে বিভিন্ন জায়গায় সিগারেটের ছ্যাঁকা। তার পরিবারের সদস্যরা খুঁজতে এসে ওই অবস্থায় পড়ে থাকতে দেখেন তাকে। এরপরেই খবর দেওয়া হয় রাজারহাট থানার পুলিশকে। পুলিশ এসে উপস্থিত হয় সেখানে । উদ্ধার করা হয় মৃতদেহ, নিয়ে যাওয়া হয়েছে ময়নাতদন্তের জন্য।

স্থানীয় সূত্রে খবর, নিহত ওই মহিলার নাম আলিয়া বিবি। তিনি অন্যান্য দিনের মতোই বাড়ি থেকে বেরিয়েছিলেন কাজের জন্য । তবে মাঠে কাজ সেরে বাড়ি ফেরার সময় পেরিয়ে গেলেও ফিরে আসেননি তিনি । যার কারণে তাঁর পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েন। তাকে খুঁজতে চলে আসেন মাঠে। অনেক খোঁজাখুঁজি করার পর তাঁরা দেখতে পান ,তাকে যে খাবার দেওয়া হয়েছিল তা পড়ে রয়েছে মাঠের মধ্যে। পাশে পড়ে রয়েছে রক্ত। এরপরে আরও সন্দেহ হয় পরিবারের সদস্যদের। এলাকায় চারিদিকে খোঁজাখুঁজি শুরু করেন তাঁরা । অবশেষে মাঠের মাঝে একটি ঝোপের মধ্যে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁর মৃতদেহ। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই মহিলার পা বাঁধা ছিল । মাথায় আঘাতের চিহ্ন ছিল । শরীরে সিগারেটের ছ্যাঁকা দেওয়ার চিহ্নও ছিল।

বর্তমানে রাজারহাট থানার পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছেন। ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে কিনা সে বিষয়েও প্রশ্ন উঠছে। যদিও ময়নাতদন্তের পরেই বিষয়টি পরিষ্কার হবে বলে জানা গিয়েছে। অন্যদিকে, পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, তাঁর সাথে কারো কোন শত্রুতা ছিল কিনা বা তাঁর সাথে শেষ কার দেখা হয়েছিল এই সমস্ত বিষয়ে তথ্য সংগ্রহ করার চেষ্টা করছেন পুলিশ আধিকারিকরা। যদিও পরিবারের তরফ থেকে খুনের অভিযোগ জানানো হয়েছে। পুলিশ এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার কিনারা করার চেষ্টা চালাচ্ছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories