Prothom Kolkata

Popular Bangla News Website

‘শকুনি হয়ে কুণাল তৃণমূলকে শেষ করতে চান’, গানের সুরে কটাক্ষ বিজেপি বিধায়ক অসীম সরকারের

1 min read

।।প্রথম কলকাতা।।

এবার গানের সুরে কুণাল ঘোষকে আক্রমণ হরিণঘাটার বিজেপি বিধায়কের। গানেই অসীম সরকারকে জবাব তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের। যা নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে তরজা।অসীম সরকার গানে গানে এদিন ফের কটাক্ষ করেন কুণাল ঘোষকে। সারদা ইস্যুতে তিনি মনে করিয়ে দেন কুণালের জেলে থাকার প্রসঙ্গ। তিনি বলেন যে যদি কুণালের কথায় শুভেন্দুকে গ্রেফতার করতে হয় তাহলে তো জেলে থাকাকালীন কুণালের কথা অনুযায়ী মমতাকেও গ্রেফতার করতে হয়।

এনিয়ে চুপ থাকেননি কুণালও। তিনি বলেন “ও অসীম সরকার তোমাকেই তো দরকার, তোলাবাজ ওই শুভেন্দুটার তুমিই নাকি মোক্তার। অসীম বলেন শুভেন্দু কুণালের মুখের কথায় গ্রেফতার হবে নাকি! সারদা কাণ্ডে জেলে থাকাকালীন কি কি বলেছিলেন কুণাল তাও মনে করিয়ে দেন অসীম। অসীম গানে গানে বলেন সারদা-কাণ্ডে কুণাল ঘোষকে গ্রেফতার করিয়েছিল তৃণমূল । সেই রাগ রয়ে গিয়েছে কুণালের মধ্যে । তাই শকুনি হয়ে তৃণমূলর গোড়া পর্যন্ত ঠেলে জেলে পাঠাবেন আর তৃণমূলকে সাগরে বিসর্জন দেবেন তিনি।

গাইঘাটার পাঁচপোতা বাজারে দলীয় এক পথসভায় গানের ছন্দে কুণাল ঘোষকে এভাবেই কটাক্ষ করলেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার।পাশাপাশি নির্মল মাঝির মমতাকে সারদার সঙ্গে তুলনার প্রসঙ্গ টেনে তিনি বলেন, “ওই কয়েকজন মিলে মমতাকে শেষ করে ফেলবে । কবরে পাঠিয়ে দেবে ।”মঙ্গলবার সন্ধ্যার ওই পথসভায় বিধায়ক অসীম সরকার ছাড়াও উপস্থিত ছিলেন কলকাতা পৌরনিগমের বিরোধী দলনেতা সজল ঘোষ, বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস ও দলীয় স্থানীয় নেতা-কর্মীরা ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories