Prothom Kolkata

Popular Bangla News Website

সলমন খানের পর এবার খুনের হুমকি পাচ্ছেন স্বরা ভাস্কর! নেপথ্যের কারণ কী?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

সলমন খানের পর এবার খুনের হুমকি পাচ্ছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। নেপথ্যের কারণ কী ফের গ্যাংস্টার? আজ্ঞে না। অভিনেত্রীর খনের হুমকির পেছনে রয়েছে অন্য কারণ। পিটিআই সূত্রে জানা যাচ্ছে, ইতিমধ্যে যার জেরে ভারসোভা পুলিশ স্টেশনে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন স্বরা। একই সাথে জানা যায়, সদ্য মুম্বাইয়ের ভারসোভা এলাকায় অবস্থিত তাঁর বাড়িতে স্পিড পোস্টের মাধ্যমে একটি চিঠি পৌঁছায়। যেখানে অভিনেত্রীকে সরাসরি দেওয়া হয়েছে খুনের হুমকি।

পুলিশ সূত্রে জানা যায়, আজ তথা বুধবার থেকে শুরু হচ্ছে তদন্ত। পিটিআই-এর সূত্র মারফত জানা যায় হিন্দি ভাষী ওই চিঠিতে স্পষ্ট ভাবে বলা হয়েছে, বীর সাভারকরের অপমান এ দেশের যুবসমাজ মেনে নেবে না। একই সাথে চিঠিতে সাভারকরের নামে অসম্মানজনক মন্তব্য করায়  শাস্তি হিসেবে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে স্বরাকে। শুধু তাই নয়, চিঠিতে ব্যবহার হয়েছে বেশ কিছু অশ্লীল শব্দও। কোথা থেকে এল এই চিঠি? নিচে লেখা ‘দেশ কে নওজওয়ান’ লেখা দেখেই স্পষ্ট এটি যুব সমাজ থেকে থেকে পাঠানো হয়।

তবে হঠাৎ এমন চিঠির কারণ কী? উত্তর খুঁজতে গিয়ে উঠে এল ইতিহাস। আসলে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ অভিনেত্রী। বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়েই নিজের মতামত তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। তেমনই ২০১৭ সালে সাভারকরকে নিয়ে একটি টুইট করেছিলেন স্বরা, ‘যেখানে তিনি লিখেছিলেন, জেল থেকে মুক্তি পাওয়ার জন্য সাভরকর ব্রিটিশদের কাছে ক্ষমা চেয়েছিলেন, যার মধ্যে কোনও বীরত্ব নেই।’

এরপর ২০১৯ সালেও একটি ভিডিও টুইট করেন স্বরা। যেখানে বলেছিলেন ‘সবচেয়ে কাপুরুষকে ‘বীরপুরুষ’ বানানোর পরিকল্পিত চেষ্টা। ‘বীর’ সাভারকরকে বুঝতে চাইছি’। আর এসবের জেরেই বর্তমানে তৈরি হচ্ছে এমন পরিস্থিতি। শুধু তাই নয়, মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। তবে এবার প্রাণ নাশের হুমকি পেয়ে খানিক চিন্তায় অভিনেত্রী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories