Prothom Kolkata

Popular Bangla News Website

জার্মানিতে সফল অস্ত্রোপচার ভারতীয় ওপেনার কেএল রাহুলের

1 min read

।। প্রথম কলকাতা ।।

জার্মানিতে ভারতের ওপেনার কেএল রাহুলের অস্ত্রোপচার সফল হয়েছে। কুঁচকিতে চোট পাওয়ার ফলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি সিরিজ এবং তারপরে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ থেকে বাদ পড়েন রাহুল। এদিন রাহুল তার সোশ্যাল মিডিয়ায় খবরটি ঘোষণা করতে গিয়ে বলেছিলেন যে তার সুস্থতার পথ শুরু হয়েছে।

তিনি টুইটারে লিখেছেন, “সবাইকে হ্যালো। এটি কঠিন দুটি সপ্তাহ কিন্তু অস্ত্রোপচার সফল হয়েছে। আমি নিরাময় করছি এবং ভালো হয়ে উঠছি। আমার সুস্থতার পথ শুরু হয়েছে। আপনার বার্তা এবং প্রার্থনার জন্য আপনাকে ধন্যবাদ। শীঘ্রই দেখা হবে।”

কেএল রাহুলের ইনজুরির অর্থ হল ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে ভারত তাদের একজন ওপেনার কম ছিল, কিন্তু শুভমান গিল এবং রোহিত শর্মা তাদের যথেষ্ট কভার ছিল। যাইহোক, ভারতীয় অধিনায়কের কোভিড সংক্রমণ ভারতকে একটি জটিল পরিস্থিতিতে ফেলেছিল এবং বিসিসিআই টেস্ট ম্যাচের ব্যাক আপ হিসাবে মায়াঙ্ক আগরওয়ালকে দেশ থেকে উড়িয়ে নিয়ে যায়।

কেএল রাহুল আসন্ন মাসগুলিতে ভারতের পরিকল্পনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ভারতের এই তারকা ব্যাটার খেলার সমস্ত ফর্ম্যাটে ভারতীয় দলের মেরুদণ্ড। রাহুল, রোহিত শর্মার সঙ্গে ব্যাটিং অর্ডারের শীর্ষে অংশীদারিত্ব ভারতীয় লাইন আপে স্থিতিশীলতা ফিরিয়ে এনেছে। সামনেই রয়েছে দু-দুটি বিশ্বকাপ। ভারত আশা করবে যে রাহুল সম্পূর্ণ ফিটনেস ফিরে পাবে এবং টুর্নামেন্টের আগে কিছু ম্যাচ খেলার সময় পাবে।

Categories