Prothom Kolkata

Popular Bangla News Website

বার্মিংহাম টেস্ট থেকে এখনও বাদ পড়েননি রোহিত শর্মা, জানালেন রাহুল দ্রাবিড়

1 min read

।। প্রথম কলকাতা ।।

বুধবার ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় রোহিত শর্মা প্রসঙ্গে একটি বড় আপডেট দিয়েছেন। রোহিত কোভিডে আক্রান্ত হয়ে এই মুহূর্তে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। দ্রাবিড় জানিয়েছেন ভারত অধিনায়ক এখনও ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন পঞ্চম টেস্ট থেকে বাদ পড়েননি। বার্মিংহামে ১ জুলাই থেকে শুরু হওয়া পুনঃনির্ধারিত ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। ভারত বর্তমানে পাঁচ টেস্টের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে।

দ্রাবিড় একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বলেন যে, “তাই রোহিতের আপডেট হল যে আমাদের মেডিকেল টিম তাকে পর্যবেক্ষণ করছে, তাকে এখনও বাদ দেওয়া হয়নি।” তিনি বলেন, স্পষ্টতই, রোহিতের দলে ফিরতে কোভিড নেতিবাচক হতে হবে। আমরা তাকে পর্যবেক্ষণ করতে থাকব, আমাদের এখনও ৩৬ ঘন্টার কাছাকাছি সময় আছে তাই আমরা আজ রাতে এবং আগামীকাল সকালেও একটি পরীক্ষা করব। আমরা দেখব, এটা সত্যিই মেডিকেল টিম এবং স্পোর্টস সায়েন্স টিমের উপর নির্ভর করে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া। আমরা নজরদারি চালিয়ে যাব।”

২৫ জুন একটি র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে (RAT) রোহিত কোভিড পরীক্ষায় ইতিবাচক হয়। বিসিসিআই একটি বিবৃতিতে জানায়, “তিনি বর্তমানে টিম হোটেলে আইসোলেশনে রয়েছেন এবং বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন। রবিবার (২৬ জুন) আরটি-পিসিআর পরীক্ষা করা হবে।” ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ড ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে রোহিতের ব্যাকআপ হিসেবে টেস্ট দলে যুক্ত করেছে।

Categories