Prothom Kolkata

Popular Bangla News Website

‘সারা পৃথিবীতে ঘুরলেও আমার মতো প্রেমিক পাবে না’ সোশ্যাল মিডিয়ায় ‘দীপু’র প্রতি বিশেষ বার্তা রণবীরের! কারণ কী?

।।  প্রথম কলকাতা ।।

বলিউডের দুই রণবীরই যেন বউ পাগল। একদিকে যখন বউয়ের সন্তান সম্ভবা হওয়ার খুশির খবর অনুরাগীদের দিচ্ছেন রণবীর কাপুর। ঠিক তখনই বউয়ের জন্য অসাধ্য সাধন করে বসলেন রণবীর সিং। দীপিকার জন্য ‘অমর’ ফুল আনতে ছুটলেন দুর্গম পর্বতে। ব্যাপারটা কী?

আসলে সম্প্রতি, প্রকাশ্যে এসেছে রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলসের একটি এপিসোডের প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, বউয়ের জন্য এক বিশেষ ফুল আনতে যাচ্ছেন রণবীর। আর এই ফুল জে সে ফুল নয়। অমর ফুল। আর সে প্রসঙ্গেই রণবীর জানান, ‘ঠিক আমার ভালোবাসার মতো।’ সদ্য প্রকাশ্যে আসা এই ৩ মিনিটের ভিডিও দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা। আগামী ৮ জুলাই মুক্তি পাবে রোমাঞ্চে ভরা এই শো।

আর এই মুক্তি প্রাপ্ত প্রোমোতে দেখা যাচ্ছে তাঁর এই সফরের পূর্ণাঙ্গ সঙ্গী বিয়ার গ্রিলস। কখনো পর্বত, কখনও নদী আবার কখনও গুহা পেরিয়ে পৌছাচ্ছেন অমর ফুল তুলতে। দুর্গম রাস্তা পেরিয়ে অসাধ্য সাধন করতে গিয়েই কখনও ‘জয় বজরঙ্গবলি’ ধ্বনি তুলতে শোনা গেছে রণবীরকে। আবার কখনও সাপের মুখে পরে মহাদেবকে স্মরণ করতে দেখা যাচ্ছে রণবীকে। সাথে নেই খাবার, জল, পেট ভরাতে বিয়ার গ্রিলসের মতোই খাচ্ছেন ম্যাগোট অথবা মরা শুকোরের অণ্ডকোষ। আর এসব দেখেই হতবাক রণবীরের ফ্যানেরা। সবমিলিয়ে বেশ রোমানঞ্চকর পর্ব হতে চলেছে এটি তা বলার অপেক্ষা রাখেনা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories