Prothom Kolkata

Popular Bangla News Website

‘তৃণমুলের মত দুর্নীতিগ্রস্ত দলের বিরুদ্ধে বিজেপি সব জায়গায় প্রতিবাদ করবে’, রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ শেষে বিস্ফোরক শুভেন্দু

।।প্রথম কলকাতা।।

গতকাল শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে নালিশ করে রাজ্যপালের দ্বারস্থ হয়ে ছিল তৃণমূল কংগ্রেস, আজ বুধবার রাজ্যপালের কাছে গেলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।শুভেন্দু অধিকারীর নেতৃত্বে দশজনের বিজেপি প্রতিনিধিদল বিকেল পাঁচটায় দেখা করলেন রাজ্যপালের সাথে।

সাক্ষাৎ শেষে বেরিয়ে তিনি বললেন কল্যাণী মিউনিসিপালিটি থেকে অনেক বেশি দামে নারকেল চারা কিনেছে রাজ্য সরকার। এটাই তো কাটমানি খাওয়া। এর বিরুদ্ধে অম্বিকা রায় কোর্টে যাবেন।কাস্টমস থেকেও ৭২ কোটি টাকার ফাইন করা হয়েছে। তাই এমন এক দুর্নীতিগ্রস্ত দলের বিরুদ্ধে আমরা সব জায়গায় প্রতিবাদ করব

তিনি আরও বলেন মমতা সরকার চায় না বিরোধী দলকে সঙ্গে নিয়ে বিধানসভার পরম্পরা বজায় রাখতে। বুধবার নির্বাচনের বিজেপির মুখ থুবড়ে পড়া নিয়ে ভাবিত নন শুভেন্দু। তিনি বলেন এক জায়গায় উপনির্বাচন ছিল আর আরেক জায়গায় মহকুমা পরিষদীয় নির্বাচন। আর ভোট তো হয়ইনি। পুরোটাই হুমকি পুরোটাই সন্ত্রাস। ওরা জানত হেরে যাবে তাই শান্তি পূর্ণ ভোট হতেই দেয়নি।চন্দননগরে কোথায় কোন ওয়ার্ডে কে জিতল ওটা আবার ভোট নাকি? প্রশ্ন তোলেন শুভেন্দু।

শুভেন্দু এদিন ফের বলেন যে ২০২৪ সালে এই তোষণবাজ মিথ্যেবাদী দাঙ্গাবাজ যুবকদের চরম সর্বনাশ কারী সরকারকে বিজেপি গণতান্ত্রিক পদ্ধতিতে উৎখাত করবে। বিধানসভা লোক সভা নির্বাচন এক সঙ্গে হবে আলাদা করে নয়। সুদীপ্ত সেন তার বিরুদ্ধে যে অভিযোগ তুলেছেন তা যে কার্যত মিথ্যে সেকথা ফের বলেন তিনি এই সবই যে শাসক দলের কারসাজি তা স্পষ্ট জানান শুভেন্দু। তিনি বলেন তাকে হেনস্থা কর‍তে এসব করা হচ্ছে।

এদিন ফের শুভেন্দুর কথায় উঠে আসে হাওড়া অশান্তির কথা। রাজ্যের একাধিক জায়গায় যে অশান্তি হয়েছিল তা যে মমতার মদতেই সেই কথা ফের বলেন শুভেন্দু এবং রাজ্য সরকার যে ব্যর্থ রাজ্যের শান্তিরক্ষা করতে তাও বলেন তিনি।

২১ জুলাই বিজেপির বিরুদ্ধে জেহাদ, মমতার এই বক্তব্যকেও কটাক্ষ করেন শুভেন্দু। তাই এই সরকারকে অবিলম্বে ডিসমিস করার কথা বলেন শুভেন্দু। এদিন ৩৫৬ ধারা প্রয়োগ করার দাবি জানায় বিজেপি। উল্লেখ্য ২১ জুলাই বিজেপির বিরুদ্ধে জেহাদ ঘোষণার দিন। এই মন্তব্য করেছিলেন গতকাল মুখ্যমন্ত্রী।এ নিয়ে আজ বিজেপি ডেলিগেশন যায় রাজভবনে।এরপর মুখ্যমন্ত্রীকে এই নিয়ে চিঠি লিখলেন রাজ্যপাল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories