Prothom Kolkata

Popular Bangla News Website

বাম্পার অফার! মাত্র ২৫,০০০ টাকায় Honda Livo, প্রতি লিটারে ৭৪ কিমি মাইলেজ

1 min read

।। প্রথম কলকাতা ।।

এই মুহূর্তে দু চাকার বাজারে ইঞ্জিন, ডিজাইন এবং ফিচার্সের উপর ভিত্তি করে একাধিক রেঞ্জের মোটরসাইকেল রয়েছে। এমনকি বাজেট রেঞ্জের মধ্যেও উচ্চ মাইলেজের বাইক উপলব্ধ রয়েছে। এর মধ্যে অন্যতম হল Honda Livo। এই বাইকটি তার স্টাইলিশ ডিজাইন এবং ভালো মাইলেজের জন্য দেশজুড়ে চর্চিত। তবে আপনি যদি বাইকটি শোরুমে গিয়ে কিনতে চান তাহলে আপনাকে ৭৩,৯৩৮ টাকা থেকে ৭৭,৯৩৮ টাকা পর্যন্ত খরচ করতে হতে পারে।

কিন্তু এমন একটি অফার রয়েছে যার দরুন অত্যন্ত কম খরচে বাড়িতে আনতে পারবেন Honda Livo। ভারতে একাধিক সংস্থা রয়েছে যারা এই ধরণের বাইকের কেনা-বেচার করে থাকে, যেমন OLX, Quikr ইত্যাদি। এই সমস্ত সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এই বাইকটি আপনি জলের দরে কিনে ফেলতে পারবেন।

Honda Livo এর ২০১৫ এর মডেল Quikr ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। এখানে বাইকের দাম রাখা হয়েছে ২৩,০০০ টাকা। তবে এর সাথে কোন ফাইন্যান্স প্ল্যান বা অফার দেওয়া হবে না। দ্বিতীয় অফারটি এসেছে OLX থেকে। এখানে Honda Livo বাইকের ২০১৬ এর মডেল তালিকাভুক্ত করা হয়েছে ২৫,০০০ টাকায়।

দু চাকা বাইকের সেগমেন্টে Honda Livo দুর্দান্ত একটি মোটরসাইকেল। এতে রয়েছে ১০৯.৫১ সিসির একটি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনটি ৮.৭৯ PS শক্তি এবং ৯.৩০ Nm পিক টর্ক জেনারেট করে। এর সাথে ৪ স্পিড গিয়ারবক্স দেওয়া হয়েছে। বাইকটি প্রতি লিটার তেলে মাইলেজ প্রদান করে ৬০ থেকে ৭৪ কিলোমিটার। তবে উল্লেখ্য, যে কোনও সেকেন্ড হ্যান্ড বাইক কেনার আগে সমস্ত নথি যাচাই করে নেওয়া উচিত। যাবতীয় শর্তাবলী খতিয়ে দেখে তবেই সিদ্ধান্ত নিন।

Categories