Prothom Kolkata

Popular Bangla News Website

‘রাজ্যপাল নয় একজন বিজেপি নেতার সঙ্গে দেখা হয়েছে’, ধনকড়ের ট্যুইট নিয়ে পালটা আক্রমণ কুণালের

1 min read

।।প্রথম কলকাতা।।

গতকাল বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীর গ্রেফতারির দাবিতে রাজ্যপালের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তৃণমূলের ৮ সদস্যের এক প্রতিনিধি দল। মনে করা হচ্ছিল বরফ গলেছে কিন্তু তারপর রাজ্যপালের ট্যুইট জানান দেয় সব কিছু যে তিমিরে ছিল সেই তিমিরেই আছে। এবার সেই ট্যুইটের পালটা দিলেন কুণাল ঘোষ (Kunal Ghosh )।

গতকাল রাজ্যপাল জগদীপ ধনকড়ের ট্যুইট নিয়েই ফের সরব কুণাল ঘোষ। তার দাবি, বিজেপি নেতাদের বিরুদ্ধে ওঠা বিস্ফোরক অভিযোগগুলি আড়াল করতেই বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন রাজ্যপাল। ধনকড়ের উদ্দেশ্যে তার চ্যালেঞ্জ, এভাবে বিভ্রান্তিকর তথ্য না ছড়িয়ে দু’পক্ষ একসঙ্গে সাংবাদিক বৈঠক করুক। তাতে সত্য প্রকাশ্যে আসবে।

তার আরও বক্তব্য, ‘আমরা রাজ্যপাল পদে আসীন এক ব্যক্তির সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। কিন্তু সেখানে আমাদের এক বিজেপি নেতার সঙ্গে কথা বলতে হয়েছে। রাজনৈতিক বাধ্যবাধকতার জন্যই অসম্পূর্ণ এবং বিভ্রান্তিকর ট্যুইট করেছেন তিনি’।

এরপরই তৃণমূলের রাজ্য সম্পাদক রাজ্যপালকে একপ্রকার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন, শুধুই বিজেপিকে আড়াল করার জন্য একপেশেভাবে এমন বিভ্রান্তিকর তথ্য তুলে ধরবেন না। তার চেয়ে বরং একটি যৌথ সাংবাদিক সম্মেলন করার অনুমতি দিন। দু’পক্ষই যখন বৈঠকের আলোচ্য বিষয় প্রকাশ্যে আনছে, তখন যৌথ সাংবাদিক সম্মেলনে সমস্যা কোথায়?

উল্লেখ্য গতকালের সাক্ষাৎকারের পর রাজ্যপাল ট্যুইটে বলেন, ‘তৃণমূলের প্রতিনিধি দলের কাছে রাজ্যে আইনের শাসন কার্যকর করার আর্জি জানিয়েছি। সিন্ডিকেট এবং মাফিয়ারাজ রুখতে ব্যবস্থা নেওয়া,  সাম্প্রদায়িক তোষণ বন্ধের পাশাপাশি মুখ্যমন্ত্রী যাতে সংবিধান মেনে চলেন, তার আর্জিও জানিয়েছি।’ এদিকে রাজ্যপালের এই অবস্থানকে বিভ্রান্তিকর এবং একপেশে বলে মঙ্গলবারই তোপ দাগেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। বুধবার আক্রমণের ঝাঁজ আরও বাড়ালেন তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories