Prothom Kolkata

Popular Bangla News Website

গুঞ্জন সত্যি, ছোট পর্দায় জুটি বাঁধছেন আর্জ-তিথি, আসছে ‘নবাব নন্দিনী’ প্রকাশ্যে এল প্রোমো

1 min read

।।  প্রথম কলকাতা ।।

স্টার জলসায় শুরু হচ্ছে একের পর এক নতুন ধারাবাহিক। সম্প্রতি শুরু হয়েছে ‘সাহেব চিঠি’। আর তাঁর সম্প্রচারের দিন দুই কাটতে না কাটতেই ফের ছোটপর্দায় আসছে নতুন ধারাবাহিক। দুর্দান্ত ফুটবলার নবাব আর হার না মানা নন্দিনীর জীবন লড়াইয়ের গল্প নিয়ে স্টার জলসায় আসছে ‘নবাব নন্দিনী’। আর সেখানেই মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ‘সাঁঝের বাতি’ খ্যাত আর্য অর্থাৎ রিজওয়ান রাব্বানি শেখের। এবং তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ‘বরণ’ ধারাবাহিকের এর তিথি অর্থাৎ ইন্দ্রানী পালকে। প্রকাশ্যে এল প্রোমো।

এসভিএফের প্রযোজনায় তৈরি এই ধারাবাহিক মূলত তৈরি হচ্ছে এক পড়ন্ত বনেদি বাড়ির গল্প নিয়ে। যেখানে বাড়ির কর্তার এক ছেলে, তিন নাতি-নাতনি। তাদের মধ্যেই ছোট নাতি পর্দার ‘আর্য’ ওরফে এই ধারাবাহিকের ‘নবাব’। বাণিজ্যে লক্ষ্মী ফেরাতে ব্যবসার হাল ধরবে কর্তার একমাত্র ছেলের বউ। তবে তিনি ব্যবসার উন্নতির খাতিরে নেতিবাচক পথে হাঁটতেও পিছপা হন না। এই পরিবেশে কী করে এক হবে নবাব আর নন্দিনী? সেটাই এখন দেখার।

প্রসঙ্গত, ধারাবাহিকে রিজওয়ান রাব্বানি শেখ এবং ইন্দ্রানী পাল ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, অনিমেষ ভাদুড়ী, অশোক মুখোপাধ্যায়, সেঁজুতি-সহ ছোট পর্দার এক ঝাঁক চেনা মুখকে।

ইতিমধ্যে শুরু হয়েছে ধারাবাহিকের শুটিং। আলিপুরে বর্ধমান রাজবাড়ি ‘বিজয় মঞ্জিল’-এ প্রোমো শ্যুটও হয়ে গিয়েছে। আজ প্রকাশ্যে এল সেই প্রোমো। যেখানে ছোট চুল, হালকা দাঁড়ি-গোঁফে দেখা মিলেছে রিজওয়ানের। সব ঠিক ঠাক থাকলে জুলাইয়ের মাঝামাঝি থেকে শুরু হতে পারে ধারাবাহিকের সম্প্রচার।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories