Prothom Kolkata

Popular Bangla News Website

Pashchim Bardhaman: ভীমগড় ব্রিজের কাছে বিস্ফোরণের অভিযোগ, ভেঙে পড়ল আস্ত বাড়ি

।। প্রথম কলকাতা।।

পশ্চিম বর্ধমান জেলায় এক ভয়াবহ বিস্ফোরণের জেরে ভেঙে পড়ল রাস্তার ধারে থাকা একটি বাড়ি। শুধু তাই নয় পুলিশের নাকা চেকিং স্থল থেকে ৫০মিটার দূরত্বেই বিস্ফোরণের ঘটনাটি ঘটে। যার জেরে বাড়িটি একেবারে ধুলোয় মিশে যায় । তবে এই বিস্ফোরণের অভিযোগ মানতে নারাজ পুলিশ। ঘটনাটি ঘটেছে পাণ্ডবেশ্বর এর ভীমগড় ব্রিজের কাছে । অভিযোগ উঠেছে সকেট বোমা বিস্ফোরণের ফলে এই ঘটনাটি ঘটেছে। অন্যদিকে আরও এক চাঞ্চল্যকর বিষয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন দুর্গাপুরে তাঁর প্রশাসনিক বৈঠক করার জন্য গিয়ে পৌঁছেছেন । আর এই বিস্ফোরণ স্থল থেকে দুর্গাপুরের দূরত্ব প্রায় ২০ থেকে ২৫ কিলোমিটার।

জানা গিয়েছে, বীরভূম এবং পশ্চিম বর্ধমান এর মধ্যে অন্যতম সংযোগের মাধ্যম হল এই ভীমগড় ব্রিজ। দুর্গাপুরের পাণ্ডবেশ্বর এর মহাশ্মশানের কাছে যে ভীমগড় ব্রিজ সেই ব্রিজ লাগোয়া একটি জায়গায় পরিত্যক্ত ঘরের মধ্যে বোমা বিস্ফোরণের ঘটনাটি ঘটে বুধবার । যার ফলে গোটা বাড়িটি ভেঙে পড়ে। এই ঘটনায় বিজেপি নেতা জিতেন্দ্রনাথ তিওয়ারি অভিযোগ জানান যে, ওই পরিত্যক্ত ঘরে বিপুল পরিমাণে বোমা মজুত করা ছিল। আর সেই বোমা বিস্ফোরণের কারণেই এই দুর্ঘটনা।

দুশ্চিন্তার বিষয়, বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুর্গাপুরে তাঁর একটি প্রশাসনিক বৈঠকের আয়োজন করেন। গতকাল তিনি আসানসোলের জনসভায় উপস্থিত ছিলেন । পাণ্ডবেশ্বর থেকে দুর্গাপুরের দূরত্ব খুব বেশি নয়, আর যে সময় মুখ্যমন্ত্রী সেখানে উপস্থিত রয়েছেন, সেই সময় এই বোমা বিস্ফোরণের ঘটনা। যা কেন্দ্র করে ফের একবার রাজনৈতিক চাপানউতোর সৃষ্টি হয়েছে। এছাড়াও যেখানে ঘটনাটি ঘটেছে তার সামনের রাস্তাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ । কারণ ওই রাস্তা দিয়ে বর্ধমান ,আসানসোল ,রাণীগঞ্জ থেকে বাস গুলি চলাচল করে বীরভূমের উদ্দেশ্যে। কাজেই এই ঘটনাকে কেন্দ্র করে ফের একবার বেশ চাঞ্চল্য ছড়িয়েছে পাণ্ডবেশ্বরে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories