Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING: পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন, জয়ের লক্ষ্যে নয়া কমিটি তৈরি করল বিজেপি

।।প্রথম কলকাতা।।

উপনির্বাচনে রীতিমতো ভরাডুবি হয়েছে বিজেপির। মুখ থুবড়ে পড়েছে গেরুয়া শিবির। এবার পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিল বিজেপি। বঙ্গের পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে কমিটি তৈরি করল বিজেপি। বিজেপির তৈরি করা এই কমিটি নজর রাখবে পঞ্চায়েতে বুথ ভিত্তিক সংগঠনে।

এখনও অবধি যেমনটা জানা যাচ্ছে যে কমিটিতে থাকছেন জগন্নাথ সরকার। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীও রয়েছেন কমিটিতে। কমিটিতে জায়গা পাচ্ছেন সৌমিত্র খাঁ। উত্তরবঙ্গ থেকে থাকছেন মালতি রাভা রায়। জানা যাচ্ছে ৭৮ হাজার বুথে পঞ্চায়েত স্তরের সংগঠনের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখবে এই কমিটি। অন্যদিকে গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদে, প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে এই কমিটি চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

এক নজরে দেখে নেওয়া যাক এই কমিটিতে কে কে এলেন

ইনচার্জ দেবশ্রী চৌধুরী। সহ ইনচার্জ জগন্নাথ সরকার ,সৌমিত্র খাঁ। কমিটির সদস্যরা হলেন মহাদেব সরকার, জুয়েল মুর্মু, নরহরি মাহাতো, অমরনাথ সখা, বঙ্কিম ঘোষ,স্বপন মজুমদার, বিশাল লামা, তুষার মুখোপাধ্যায়, বিজয় বন্দ্যোপাধ্যায় প্রবাল লাহা, অনল বিশ্বাস, শীতল সর্দার, বনশ্রী মাইতি, গৌর মণ্ডল, বিক্রম নস্কর। উপনির্বাচনে যেভাবে মুখ থুবড়ে পড়েছে বিজেপি তার পর পঞ্চায়েত নির্বাচন যে ভীষণ গুরুত্বপূর্ণ বিজেপির জন্য তা বলাই বাহুল্য তাই আগে ভাগেই কমিটি গঠন করে জমি শক্ত করতে চাইছে বিজেপি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories