Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর: PAC-র সদস্য হলেন কৃষ্ণ কল্যাণী, চেয়ারম্যানের পদ কি সময়ের অপেক্ষা?

1 min read

।। প্রথম কলকাতা।।

বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির সদস্য করা হল কৃষ্ণ কল্যানীকে। বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় জানান, “আইন মেনেই সমস্ত কাজ। কৃষ্ণ কল্যানী বিজেপির সদস্য। বাইরে তিনি কী করছেন? সেটা আমার জানার বিষয় নয়। তিনি অন্য দলে যোগ দিয়েছেন, এমন কোনো তথ্য-প্রমাণ আসেনি। তবে, তাঁকে পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান করা হবে কিনা? এই প্রশ্নের উত্তরে স্পিকার জানান, “সেটা আমার এক্তিয়ারের মধ্যে পড়ে। যথাসময়ে চেয়ারম্যানের নাম ঘোষণা করা হবে।”

সদ্য পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়েছেন মুকুল রায় শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে। এরপরেই কৃষ্ণ কল্যাণীকে পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান করার জল্পনা শুরু হয়েছে। গত বিধানসভা নির্বাচনে তিনি জয়ী হয়েছিলেন বিজেপির টিকিটে। পরবর্তীকালে তিনি তৃণমূলে যোগদান করেছেন। আজ তাঁকে পাবলিক অ্যাকাউন্টস কমিটির সদস্য করা হলো। তাঁকেই কমিটির চেয়ারম্যান করার সম্ভাবনা রয়েছে

এদিকে কৃষ্ণ কল্যাণীর বিরুদ্ধে দলত্যাগ বিরোধী আইনে তাঁর বিধায়ক পদ বাতিলের শুনানি চলছে । যদিও, এখনো পর্যন্ত তাঁকে হাজিরা দিতে দেখা যায়নি। আর, এবার তাঁকে পাবলিক অ্যাকাউন্টস কমিটি চেয়ারম্যান করা হলে, আইনি লড়াইয়ে নামতে পারে বিজেপি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories