Prothom Kolkata

Popular Bangla News Website

বাইক-লরির মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ অগ্নিকাণ্ড, মাঝ রাস্তায় জ্বলল গাড়ি, মৃত ১

1 min read

।। প্রথম কলকাতা।।

ফের এক ভয়ঙ্কর পথদুর্ঘটনা। আর এই পথ দুর্ঘটনার ফলে বিধ্বংসী আগুন লাগে একটি লরিতে। রাস্তার উপরেই পুড়ে ছাই হয়ে যায় ওই লরিটি । ঘটনায় মৃত্যু হয় একজনের। প্রায় ঘন্টা খানেকের চেষ্টায় দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মালদা জেলার মালদা থানার অন্তর্গত মুচিয়া গ্রাম পঞ্চায়েতের ডুমুরতলা এলাকায় । রাজ্য সড়কের উপর একটি বাইক এবং একটি লরির মুখোমুখি ধাক্কা লাগে যার ফলে বাইকটি দুমড়ে-মুচড়ে যায় এবং আচমকাই জ্বলতে শুরু করে লরিটি।

প্রত্যক্ষদর্শী সূত্রে খবর, ডুমুরতলা এলাকার রাজ্য সড়কে এদিন একটি পণ্য বোঝাই লরি যাচ্ছিল আর সেই সময় উল্টো দিক থেকে আসছিল একটি মোটর বাইক। ডুমুরতলা এলাকায় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাইকটি । রাস্তার মাঝে ডিভাইডার থাকায় ধাক্কা লাগে সেখানে আর তারপর লরির চাকার তলায় ঢুকে যায় সেটি। পাশাপাশি একটি বিকট শব্দ শুনতে পান স্থানীয়রা । তাঁরা জানান, বাইকের পেট্রোল থেকে আগুন ধরে যায় লরিটিতে। দাউ দাউ করে জ্বলতে শুরু করে লরিটি । সেইসময় লরির চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে মোটরবাইকের চালক গুরুতর জখম হন।

তাকে উদ্ধার করে নিয়ে আসা হয় মালদা মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে। তবে শেষ রক্ষা হয়নি। সেখানে মৃত্যু হয় তাঁর। পুলিশ সুত্রে খবর, ওই মৃত ব্যক্তির নাম নয়ন মন্ডল । তিনি হবিবপুর থানা অন্তর্গত রোদ্রা এলাকার বাসিন্দা । রাজ্য সড়কের উপর জ্বলতে থাকা ওই লরিতে আগুন নিয়ন্ত্রণে আনার জন্য খবর দেওয়া হয় দমকল বাহিনীকে। মালদা শহর থেকে দমকলের একটি ইঞ্জিন এসে উপস্থিত হয় সেখানে। আর তারপর প্রায় এক ঘন্টা ধরে ওই লরির আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যান দমকল বাহিনী। শেষে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। কিন্তু বেশ কিছুক্ষণের জন্য যানবাহন চলাচলে ব্যাঘাত ঘটে। পরবর্তীতে যদিও পুলিশের তৎপরতায় স্বাভাবিক হয় পরিস্থিতি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories