Prothom Kolkata

Popular Bangla News Website

উদয়পুরে গলা কেটে খুন দর্জিকে, NIA তদন্তের নির্দেশ দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক

।। প্রথম কলকাতা।।

উদয়পুরে ধারাল অস্ত্র দিয়ে দর্জি খুনের ঘটনায় এনআইএ তদন্তের নির্দেশ দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। গতকাল উদয়পুরে নিজের দোকানের মধ্যে খুন হয়েছেন পেশায় দর্জি কানাইয়ালাল তেলি নামে এক ব্যক্তি। মাংস কাটার ছুরি দিয়ে গলা কেটে খুন করা হয়েছে তাঁকে। ঘটনায় জড়িত দুজন ব্যক্তিকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, পেশায় দর্জি কানাইয়ালাল তেলির ৪ বছরের ছেলে তাঁর মোবাইল থেকে বিজেপি নেত্রী নুপুর শর্মার বক্তব্যকে সমর্থন জানিয়ে একটি পোস্ট করেছিল। তারপরেই কানাইয়ালালের দোকানে হঠাৎ উপস্থিত হয় সংখ্যালঘু সম্প্রদায়ের দুই যুবক। ছুরি দিয়ে কানাইয়ালালের গলা কেটে হত্যা করা হয়। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। এরপর এই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। দুই ব্যক্তিকেই গ্রেপ্তার করা হয়েছে।

এই দুই ব্যক্তির নাম হল রিয়াজ ও গিয়াস। ঘটনার তদন্তে দ্রুত সিট গঠন করেছে রাজস্থান সরকার। এবার এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের পক্ষ থেকে ট্যুইট করে জানানো হলো, “রাজস্থানের উদয়পুরে কানাইয়ালাল তেলির খুনের ঘটনায় এনআইএ তদন্তের নির্দেশ দেওয়া হল। এই ঘটনার সঙ্গে কোন সংগঠন বা কোন আন্তর্জাতিক যোগ আছে কিনা? তা খতিয়ে দেখা হবে।”

বরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories