Prothom Kolkata

Popular Bangla News Website

৩ ঘন্টা বরফে ধ্যানমগ্ন ‘রিয়েল হিরো’ বিদ্যুত! শরীর চর্চার ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

1 min read

।।  প্রথম কলকাতা ।।

বলিউডের জনপ্রিয় অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। তবে অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন ফিটনেস ইনফ্লুয়েন্সার হিসেবেও দারুণ খ্যাত। মাঝে মধ্যেই নেটমাধ্যমে নিজের শরীরচর্চার ভিডিয়ো আপলোড করে ফ্যানদের ফিট থাকার ব্যাপারে উজ্জীবিত করেন তিনি। এছাড়াও মাঝেমধ্যেই নিজেকে নানানরকম চ্যালেঞ্জের সম্মুখীন করেন অভিনেতা। সম্প্রতি সেই প্রমান মিললো সোশ্যাল মিডিয়ায়।

দেখা গেল বরফে ঢাকা চারদিন। আর তারই মাঝে হিমশীতল জলে ডুব অভিনেতা বিদ্যুৎ জামওয়ালের। প্রায় ৩ ঘন্টা ধরে বরফের মধ্যে কার্যত ডুবে ধ্যান করছেন তিনি। এদিন সেই ভিডিও শেয়ার করেছেন নিজেস্ব সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, “কল্পতরু বলতেন, তোমার মধ্যে একজন যোগী রয়েছেন যিনি জাগার অপেক্ষায় রয়েছেন।” অভিনেতার পোস্ট করা এমন ভিডিও দেখে কার্যত চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের। কিন্তু এমন করার কারণ কী?

উত্তরে অভিনেতা জানিয়েছেন, একজন মার্শাল আর্টিস হওয়ার জন্য রোজ নিয়মিত তোমাকে কোনও না কোনও চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়। এবং এভাবেই শরীরকে যেন পরিস্থিতির সম্মুখীন হওয়ার জন্য মানিয়ে নিতে হয়। কনকনে বরফ গলা ঠান্ডা জলে ডুবে থাকার কারণ এটাই।

প্রসঙ্গত, বর্তমানে এসবের মাঝেও আসন্ন ছবির প্রচার কাজ নিয়েই বেজায় ব্যস্ত অভিনেতা। আগামী ৮ জুলাই বড়পর্দায় মুক্তি পাচ্ছে তার অভিনীত নতুন ছবি “খুদা হাফিজ চ্যাপ্টার ২ অগ্নিপরীক্ষা”(Khuda Haafiz Chapter 2 Agni Pariksha)। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ফারুখ কবীর (Faruk Kabir) দ্বারা পরিচালিত ছবিটি মূলত রোম্যান্টিক থ্রিলার ‘খুদা হাফিজ’-এর দ্বিতীয় ভাগ। ২০২০ সালে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে এটি মুক্তি পায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories