Prothom Kolkata

Popular Bangla News Website

বিনয় মিশ্রের সন্ধান দিতে পারলেই মিলবে মোটা অঙ্কের পুরস্কার, বিজ্ঞাপন দিয়ে জানাল CBI

1 min read

।। প্রথম কলকাতা।।

কয়লা ও গরু পাচার কাণ্ডের তদন্তে কোমর বেঁধে নেমেছে সিবিআই। একের পর এক হেভিওয়েটকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কিন্তু এখনো পর্যন্ত নাগাল পাওয়া যায়নি অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রের। দীর্ঘদিন ধরে দেশান্তরে বিনয় মিশ্র। এবার বিনয় মিশ্রের নামে সংবাদপত্রে সন্ধান চাই বিজ্ঞাপন দিল সিবিআই। তাঁর সন্ধান দিতে পারলে এক লক্ষ টাকা পুরস্কার দেবার কথাও জানানো হয়েছে।

সংবাদপত্রের সন্ধান চাই-য়ে বিজ্ঞাপন দেওয়া হয়েছে বিনয় মিশ্রের নামে। তাঁর নাম, ঠিকানা উল্লেখ করে বলা হয়েছে, তাঁর সন্ধান দিতে পারলে ১ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। বিজ্ঞাপনে লেখা হয়েছে, যারা কয়লা প্রচার করতেন নিজের প্রভাব খাটিয়ে অর্থের বিনিময়ে তাদের নিরাপত্তা দিতেন বিনয় মিশ্র। প্রভাবশালীদের টাকা পাঠানোর ক্ষেত্রেও তিনি মধ্যস্থতা করতেন।

বিনয় মিশ্রের চেহারার বর্ণনায় বলা হয়েছে – মাঝারী গড়ন, উচ্চতা ১৬৫ সেন্টিমিটার, ১৯৮৫ সালের ১০ ই আগস্ট জন্ম। বিজ্ঞাপনে সিবিআই দপ্তরের ঠিকানা, ফোন নম্বর দেওয়া হয়েছে। জানানো হয়েছে, ২৪ ঘন্টা ফোন খোলা থাকবে, তাঁর সন্ধান পেলে দেওয়া নম্বরে ফোন করার কথা বলা হয়েছে।

বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্রকে ইতিমধ্যেই আটক করেছে সিবিআই। তাঁর সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। আগামী ২০ সে জুনের মধ্যে বিনয় মিশ্রকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু এখনও পর্যন্ত দেশান্তরী বিনয় মিশ্র। সূত্রের খবর, প্রশান্ত মহাসাগরের বুকে ভানুয়াতু দ্বীপরাষ্ট্রে রয়েছেন বিনয় মিশ্র। এখনো সিবিআই তাঁর সন্ধান পায়নি। এবার তাঁর নামে সন্ধান চাই বিজ্ঞাপন দেওয়া হলো। আর তাঁর সন্ধান দিতে পারলে ১ লক্ষ টাকা পুরস্কার দেবার কথাও জানানো হলো।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories