Prothom Kolkata

Popular Bangla News Website

মাত্র ৬ সেকেন্ডে ১ লিটার সোডা পান ! বিশ্ব রেকর্ড করলেন এই ব্যক্তি, দেখুন ভিডিও

।। প্রথম কলকাতা ।।

বিশ্ব রেকর্ড করা খুব একটা সহজ নয়, তার জন্য অনেক পরিশ্রমের প্রয়োজন। তবে এবার শুধুমাত্র সোডা পান করেই বিশ্ব রেকর্ড করলেন এক ব্যক্তি । এমনি থেকেই দ্রুত খাওয়ার প্রতিযোগিতা নিরিখে তাঁর বেশ নামডাক রয়েছে । তিনি আর কেউ নন , বিখ্যাত মার্কিন ইউটিউবার এরিক ব্যাডল্যান্ডস বুকার।
এবার তিনি মাত্র ৬ সেকেন্ডে পুরো ১ লিটার সোডা পান করলেন আর যা দেখে অনেকের তাক লেগে গিয়েছে । কোনদিনও ভেবে দেখেছেন,১ লিটার জল পান করতে আপনার কত সময় লাগে ! কিংবা ১ লিটার জল একসঙ্গে পান করা কি খুব একটা সোজা ! সেখানে তিনি মাত্র ৬.৮ সেকেন্ডে পান করলেন এক লিটার সোডা।

বিশ্ব রেকর্ড করে তাঁর সেই ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও দেখার পর আপনিও হতবাক হয়ে যাবেন। যদিও এই প্রথম নয় , এরিকের ঝুলিতে এর আগেও একটি বিশ্বরেকর্ড রয়েছে। তখন তিনি খুব দ্রুততম সময়ে ১ লিটার টমেটো সস খেয়েছিলেন। সাধারণত ১ লিটার জল পান করতে ৫ থেকে ১০ মিনিট সময় লাগে। এক্ষেত্রে এরিক মাত্র কয়েক সেকেন্ডেই এক লিটার সোডা পান করলেন, যদিও তারপরে তার শরীরে খুব একটা অসুবিধা হয়নি। ৬.৮ সেকেন্ডে সোডা পান করে বিশ্ব রেকর্ড ভেঙে নিজের নামে নতুন রেকর্ড গড়েন এই ব্যক্তি। এই ব্যক্তি আমেরিকার একজন বিখ্যাত ইউটিউবার। তিনি একজন ফুড ব্লগার। ইদানীং অনেক রেকর্ডই তাঁর নামে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউবে এই ভিডিওটি আপলোড করেছে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস। ভিডিওটি এখন পর্যন্ত ৮৬ হাজারের বেশি ভিউ পেয়েছে। একই সঙ্গে অনেক ব্যবহারকারী তাঁর ভিডিওতে মন্তব্যও করেছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন, সত্যিই এটা খুবই মজার। একই সঙ্গে মন্তব্য করতে গিয়ে আরেক ব্যবহারকারী লিখেছেন , এটা আমাদের সঙ্গে ঘটবে না। আমি ১ লিটার জলও পান করতে পারি না।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories