Prothom Kolkata

Popular Bangla News Website

‘ওর আদর্শেই কাজ করব’, পানিহাটিতে জয়ের পর জানালেন নিহত অনুপমের স্ত্রী মীনাক্ষী

।।প্রথম কলকাতা।।

পানিহাটির উপনির্বাচনে জিতলেন মৃত অনুপম দত্তের স্ত্রী অর্থাৎ তৃণমূল কংগ্রেস প্রার্থী মীনাক্ষী। ফল প্রকাশের পরই জানালেন, স্বামীর বাকি থাকা কাজ সম্পূর্ণ করবেন তিনি। পাশাপাশি এদিন ফের অনুপম দত্ত খুনে মূল চক্রীকে গ্রেফতারির দাবি জানিয়েছেন তিনি। গত ১৩ মার্চ রবিবার সন্ধ্যায় দুষ্কৃতীর গুলিতে খুন হন পানিহাটির আট নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। তারপর থেকেই এই ঘটনাকে কেন্দ্র করে গোটা ব্যারাকপুর শিল্পাঞ্চল সহ উত্তপ্ত হয়ে রাজ্য।

মৃত কাউন্সিলরের স্ত্রী মীনাক্ষী যে সক্রিয় রাজনীতিতে আসবেন তা তখন থেকেই ইঙ্গিত মিলেছিল। ভোট যুদ্ধে নেমেই তিনি বলেছিলেন স্বামীর আদর্শে কাজ করতে চান। স্বামী যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়াতেন সেভাবেই তিনি দাঁড়িয়ে তাদের সাহায্য করতে চান।

আজ জয়ের পর তিনি বলেছেন সাধারণ মানুষই তাকে জিতিয়ে অনুপম দত্তের খুনের জবাব দিল। আগেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেছিলেন মীনাক্ষী। তার কথা ছিল, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর মায়ের মতো। একই সঙ্গে বলেছিলেন, তাঁর স্বামী যে যুদ্ধে নেমেছিল সেই যুদ্ধে নেমেই তিনি একই পথে পা মিলিয়ে চলতে চান।

ভোটের ফল প্রকাশিত হওয়ার পর মীনাক্ষীদেবী বলেন, “অনুপম যে সকলের মনের মধ্যে আছে, ওর প্রতি মানুষের যে ভালবাসা এটা তারই বহি:প্রকাশ। অনুপমের বাকি থাকা কাজ যাতে করতে পারি, সেই চেষ্টাই করব। মমতা বন্দ্যোপাধ্যায় ও বিধায়ক নির্মল ঘোষ যে দায়িত্ব দিয়েছেন, তা পালন করব।”

বরাবরই দল পাশে ছিল নিহত কাউন্সিলরের স্ত্রীর। ফলে ৮ নম্বর ওয়ার্ডে উপনির্বাচনের দিন ঘোষণা হওয়ায় অনুপমের স্ত্রী মীনাক্ষীকেই প্রার্থী করে দল। রবিবার ছিল ভোট। বুধবার গণনা শুরুর কিছুক্ষণের মধ্যেই স্পষ্ট হয়ে যায় ফল। ২২৭৮ ভোটে জয়ী হয়েছেন অনুপমের স্ত্রী মীনাক্ষী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories