Prothom Kolkata

Popular Bangla News Website

জবরদস্ত প্ল্যান আনলো Vodafone Idea, ১৫১ টাকায় Disney+Hotstar সাবস্ক্রিপশন, ক্যাশব্যাকের সুযোগ

1 min read

।। প্রথম কলকাতা ।।

বাম্পার রিচার্জ প্ল্যান লঞ্চ করল টেলিকম অপারেটর ভোডাফোন আইডিয়া (Vodafone Idea)। এই রিচার্জ প্ল্যানের আওয়তায় জনপ্রিয় ওটিটি পরিষেবা Disney+Hotstar সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে। ২০২২ আইপিএল চলাকালীন দুটি প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছিলো ভিআই। একটি ছিল ৪৯৯ টাকার এবং আরেকটি ১,০৬৬ টাকার।

তবে সাম্প্রতিক লঞ্চ হওয়া প্ল্যানটি অত্যন্ত কম খরচের। এই প্রিপেইড প্ল্যানটি নেওয়ার জন্য গ্রাহকদের ১৫১ টাকা খরচ করতে হবে। এর পরিবর্তে মিলবে ৮ জিবি ডেটা ৩০ দিনের জন্য এবং ৩ মাসের Disney+Hotstar সাবস্ক্রিপশন। তবে এই প্ল্যানে কলিং ও এসএমএসের কোনও সুবিধা নেই। যারা আনলিমিটেড কলিং এবং এসএমএস সহ উক্ত ওটিটির সাবস্ক্রিপশন নিতে চান তাদের একটু বেশি ট্যাকের কড়ি খরচ করতে হবে।

ভোডাফোন আইডিয়ার ৬ টি প্রিপেইড প্ল্যান রয়েছে যেখানে যাবতীয় পরিষেবা যেমন ডেটা, কলিং, এসএমএস এবং বিনামূল্যে Disney+Hotstar এর সাবস্ক্রিপশন পাওয়া যায়।

ভোডাফোন আইডিয়াই যেসব প্ল্যানে Disney+Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যায় –

ভোডাফোন আইডিয়ার ৩৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১০০টি এসএমএস, ২.৫ জিবি দৈনিক ডেটা ও ৩ মাসের উক্ত ওটিটির সাবস্ক্রিপশন পাওয়া যায়, এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এরপরে রয়েছে ৪৯৯ টাকার প্রিপেইড প্ল্যান, যেখানে দৈনিক ২ জিবি ডেটা, প্রতিদিন ১০০ টি এসএমএস ও ১ বছরের ওটিটি সাবস্ক্রিপশন পাওয়া যায়, এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এছাড়াও রয়েছে ৬০১ টাকা, ৯০১ টাকা এবং ১০৬৬ টাকার প্রিপেইড প্ল্যানে যেখানে ১ বছরের Disney+Hotstar সাবস্ক্রিপশন পাবেন।

ভোডাফোন আইডিয়ার ক্যাশব্যাক পোগ্রাম –

সম্প্রতি দারুণ একটি ক্যাশব্যাক প্রোগ্রাম লঞ্চ করেছে ভিআই। যে সব 2G গ্রাহকরা 4G নেটওয়ার্ক সাপোর্টেড স্মার্টফোনে স্থানান্তর হবেন তাদের ১০০ টাকা ক্যাশব্যাক প্রদান করবে ভোডাফোন আইডিয়া।

Categories