Prothom Kolkata

Popular Bangla News Website

Newtown: ভাড়া বাড়িতেই দেহ ব্যবসার ঠেক, তল্লাশিতে উদ্ধার নাবালিকা, গ্রেফতার দম্পতি

1 min read

।। প্রথম কলকাতা।।

শহর কলকাতায় বিভিন্ন ধরনের অসামাজিক কাজ চলছে রাতের অন্ধকারে ।যার প্রমাণ উঠে আসছে বারবার । আগেও বহুবার স্পা সেন্টারের আড়ালে দেহ ব্যবসা চালানোর অভিযোগ উঠে এসেছিল। গ্রেফতার করা হয়েছিল বহুজনকে । আর এবার বাড়ি ভাড়া নিয়ে দেহ ব্যবসার আসর জমিয়ে বসেছিলেন এক দম্পতি। পুলিশের কাছে খবর ছিল তবে কোন প্রমাণ ছিল না হাতে। অবশেষে গতকাল রাতে সেখানে পুলিশের হানায় পর্দা ফাঁস হল দম্পতির ব্যবসার। ওই বাড়ি থেকে উদ্ধার করা হল বেশ কয়েকজন তরুণীসহ দুজন নাবালিকাকে। গ্রেফতার করা হয়েছে স্বামী-স্ত্রীকে।

পুলিশ সূত্রে খবর, নিউটনের সি ই ব্লকের ১৮৮ নম্বর বাড়ি নিয়ে বেশ কিছুদিন ধরেই স্থানীয়দের তরফ থেকে একাধিক অভিযোগ উঠে আসছিল। সেখানে রাত বাড়তেই লোকজনের আনাগোনা শুরু হতো। সন্দেহজনক মনে হয়েছিল স্থানীয় বাসিন্দাদের । এরপর গতকাল বিধান নগর গোয়েন্দা শাখার পুলিশ এবং নিউ টাউন থানা যৌথভাবে অভিযান চালায় সেখানে। পুলিশকে দেখে রীতিমত হতভম্ব হয়ে যান ওই দম্পতি। তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় ৬ জন তরুণী সহ দুজন নাবালিকাকে।

স্থানীয় সূত্রে খবর , গত একমাস আগে ক্যানিংয়ের বাসিন্দা ওই দম্পতি এই বাড়ির চার তলায় ভাড়া নিয়েছিলেন। আর তারপর থেকেই নিজেদের ব্যবসা জমাতে শুরু করেন তা্ঁরা । অচেনা লোকজনের আনাগোনা ক্রমশ বাড়তে দেখে সন্দেহ হয়েছিল প্রতিবেশীদেরও। এরপর অভিযোগ পেতেই হানা পুলিশের। আজ ধৃত দম্পতিকে বারাসত আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে । অন্যদিকে এর সঙ্গে আরও কারা জড়িত রয়েছে , কোন দালাল চক্র রয়েছে কিনা, ওই তরুণী এবং নাবালিকাদের কোথা থেকে আনা হয়েছিল ,তাদের পাচার করার কোন পরিকল্পনা ছিল কিনা এই বিষয়গুলি বর্তমানে খতিয়ে দেখা হচ্ছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories