Prothom Kolkata

Popular Bangla News Website

“আমি একজন নারী, কোনও পার্সেল নই”, ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ আলিয়ার! কারণ কী?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

সোমবার সকল ব্যস্ততার মাঝে বলিপাড়ায় ভেসে এল খুশির খবর। মা হচ্ছেন আলিয়া। বিয়ের আড়াই মাসের মধ্যেই প্রেগন্যান্সি নিউজ শেয়ার করে আলিয়া চমকে দিয়েছেন নিজের ফ্যানেদেরও। ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ছবি। যেখানে সোনোগ্রাফির জন্য হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি। পাশে বসে রয়েছেন স্বামী রণবীর কপূর। সোনোগ্রাফির স্ক্রিন দেখা যাচ্ছে কিন্তু তাতে জুড়ে দেওয়া হয়েছে ভালোবাসার চিহ্ন। আর এই ছবি শেয়ার করেই আলিয়া লিখেছিলেন, “আমাদের সন্তান। তাড়াতাড়িই আসছে।”

তবে ক্যারিয়ারের মধ্যগগনে থাকাকালীন জীবনের এতো বড় সিদ্ধান্ত কী প্রভাব ফেলবে অভিনয়ে? তাই নিয়ে চলছে জোর চর্চা। আলিয়ার হাতে এখন একগুচ্ছ প্রোজেক্ট। এই মুহূর্তেও লন্ডনে নিজের ডেবিউ হলিউড প্রোজেক্ট ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং সারছেন আলিয়া। এছাড়াও হাতে রয়েছে একাধিক বলিউড ছবির কাজ। কিন্তু এরই মাঝে রটানো হচ্ছে গুজব। বেশ কিছু সংবাদমাধ্যমে দাবি করা হচ্ছে আলিয়া সন্তানসম্ভবা হয়ে পড়ায় পিছিয়ে যেতে পারে তাঁর একাধিক প্রোজেক্টের কাজ। কারণ তিনি শুটিং বাতিল করে বিরতি নেবেন। আবার কখনো শোনা যাচ্ছে হবু সন্তানের জন্য এখন থেকেই বিদেশে গিয়ে কেনাকাটা শুরু করে দিয়েছেন রণবীর। এমনকি বিদেশে শ্যুটিংয়ে ব্যস্ত অন্তঃসত্ত্বা স্ত্রীকে নাকি বাড়ি ফিরিয়ে আনতে যাচ্ছেন রণবীর!

আসলে সম্প্রতি ইনস্টাগ্রামে প্রকাশিত এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, জুলাই মাসের মাঝামাঝি সময়ে মুম্বইয়ে ফিরবেন আলিয়া। বউকে দেশে ফিরিয়ে আনতে নাকি লন্ডন উড়ে যেতে পারেন রণবীর। একই সাথে জানানো হয়, নিজের প্রেগন্যান্সিটা সঠিকভাবে প্ল্যান করেছেন আলিয়া। জুলাই মাস শেষ হওয়ার আগেই ‘হার্ট অফ স্টোন’ এবং ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং-এর যাবতীয় কাজ শেষ করে ফেলবেন আলিয়া। এরপর মাতৃত্বকালীন ছুটিতে যাবেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় কিংবা সংবাদ মাধ্যমে এমন সব ভুয়ো খবরের জেরে ক্ষুব্ধ আলিয়া।

প্রতিবেদনের স্ক্রিন শট দিয়ে তার পরিপ্রেক্ষিতে অভিনেত্রী লেখেন, “আমরা এখনও কিছু মানুষের মাথার মধ্যেই বাস করি। আসলে আমরা পিতৃতান্ত্রিক সমাজে আজও বসবাস করি। সকলকে জানিয়ে দিই, কোনও কাজ পিছিয়ে দেওয়া হয়নি। কাউকে কেউ ফিরিয়ে নিয়ে যেতে আসছে না। আমি একজন নারী, কোনও পার্সেল নই। আমার বিশ্রামের প্রয়োজন নেই, তবে আপনাদের একজন চিকিৎসকের সার্টিফিকেটও আছে জেনে ভালো লাগল। এটা ২০২২ সাল। আমরা কী দয়া করে এই সেকেলে চিন্তাধারা  থেকে দয়া করে বেরিয়ে আসতে পারি? এবার যদি আপনারা আমাকে একটু এক্সকিউজ করেন। আমাকে যেতে হবে আমার শট রেডি আছে।”

তবে এতসবের মাঝেও তাঁদের প্রতি ভালোবাসা উজাড় করে দেওয়ার জন্য অনুরাগীদের ভালোবাসা জানিয়েছেন রালিয়া। ওদিনই ইনস্টাগ্রাম স্টোরিতে রণবীরের সাথে ছবি শেয়ার করে আলিয়া লেখেন, এতো ভালোবাসা পেয়ে উচ্ছ্বসিত। আমি সবার মেসেজ এবং অভিনন্দন বার্তা পড়বার চেষ্টা করেছি, এইটুকুই বলব যে আমাদের জীবনের এই খাস মুহূর্তটা আপনাদের সবার ভালোবাসা আর আর্শীবাদে আরও পরিপূর্ণ হয়ে উঠেছে। আপনাদের সকলকে জানাই ধন্যবাদ।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories