Prothom Kolkata

Popular Bangla News Website

বাংলা-ওড়িয়া-তেলেগুর গন্ডি পেরিয়ে এবার তামিলে পর্দার্পন ‘ত্রিনয়নী’র! ব্যাপারটা কী?

।।  প্রথম কলকাতা ।।

অনুরাগীদের কথা মতোই কাজে ফিরছেন ত্রিনয়নী খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস। দুটো ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করার পর আর সেভাবে ছোট কিংবা বড়পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। আর তার জেরেই খানিক অসহায়তায় ভুগছিলেন অভিনেত্রী। দীর্ঘদিন তাঁকে পর্দায় না দেখতে পাওয়ায় আক্ষেপও জানিয়েছিলেন দর্শকেরা। এবার সেসব আক্ষেপ কাটিয়ে পর্দায় ফিরছেন অভিনেত্রী। এদিন সোশ্যাল মিডিয়ায় সেই খুশির খবর অনুরাগীদের সাথে শেয়ার করে শ্রুতি লেখেন, “আপনারা চাইছিলেন, আমি ফিরে আসি। এটাই আমার ফিরে আসা।”

তবে কোনও বাংলা ভাষার ধারাবাহিক কিংবা চলচ্চিত্ত্রের হাত ধরে নয়। বাংলা ছেড়ে সোজা তামিল ভাষার সাথে যুক্ত হচ্ছেন শ্রুতি। উপলক্ষ্য ত্রিনয়নী। আজ্ঞে হ্যাঁ, বাংলা, ওড়িয়া, পাঞ্জাবি, তেলেগুর পর এবার তামিল ভাষায় রিমেক হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নী। যার নাম ‘মারি’। তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ আশিকা গোপাল পাড়ুকোন ও দিল্লি গণেশকে দেখা যাবে এই ধারাবাহিকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের প্রোমো। যদিও এর আগে ওড়িয়া ভাষায় ‘দিব্য দিব্যদ্রূষ্টি’, তেলুগুতে ‘ত্রিনয়নী’, ভোজপুরিতে ‘ত্রিকালী’, পঞ্জাবি ভাষায় ‘নয়ন’ হিসেবে সম্প্রচারিত হয়েছে এই ধারাবাহিক।

প্রসঙ্গত, ২০১৯ সালে জি বাংলায় সম্প্রচারিত এই ধারাবাহিকে শ্রুতি দাস ও গৌরব ছাড়াও এই অভিনয় করেছিলেন দেবযানী চট্টোপাধ্যায়।  বোধিসত্ত্ব মজুমদার, পুষ্পিতা মুখোপাধ্যায় সহ রাহুল মুখোপাধ্যায়ের মতো জনপ্রিয় অভিনেতারা। একই সাথে এই ধারাবাহিকে আলাদা করে নজর কেড়েছিলেন অভিনেত্রী ঋ। ধারাবাহিকটি মূলত, গড়ে উঠেছিল ভবিষ্যতদ্রষ্টা একটি মেয়ের গল্পের ওপর কেন্দ্র করে। আর সেই গল্পই এবার ফুটে উঠে তামিল ভাষায়।

উল্লেখ্য, ধারাবাহিক রিমেক হওয়ার তালিকায় ‘ত্রিনয়নী’ই প্রথম নয়। এর আগেও একাধিক বাংলা ধারাবাহিক অন্য ভাষায় অন্য রাজ্যে সম্প্রচারিত হয়েছে। এর মধ্যে অন্যতম ‘শ্রীময়ী’,  ‘খুকুমণি হোম ডেলিভারি’, ‘খড়কুটো’, ‘কুসুম দোলা’।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories