Prothom Kolkata

Popular Bangla News Website

যমজ পুত্র সন্তানের মা হতে চান আলিয়া! ইতিমধ্যে নবাগতর নাম ঠিক করে ফেলেছেন রালিয়া

1 min read

।। প্রথম কলকাতা ।।

গত সোমবারই কাপুর পরিবারে বয়ে এল খুশির খবর। জানা যায় মাত্র আড়াই মাসের মাথায় মা হচ্ছেন আলিয়া। এদিন ইনস্টাগ্রামে ‘সোনোগ্রাফি সেশনের’ ছবি পোস্ট করে সেই খুশির খবরই নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নেন আলিয়া। যা শুনে বেজায় খুশি তাঁর ভক্তরা। একই সাথে খুশি সমগ্র কাপুর ও ভাট পরিবার। এদিন এদিন শ্যুটিং ফ্লোরে প্যাপেদের সামনে নীতু কাপুরের উচ্ছ্বাস দেখিই তা স্পষ্ট। অন্যদিকে, আলিয়ার মা তথা নবাগতর দিদা সোনি রজদান লেখেন, “অভিনন্দন, মামা এবং পাপা লায়ন।” চার বছর আগে থেকেই নাকি মা হওয়ার প্ল্যানিং করছেন আলিয়া। ইতিমধ্যে ঠিকও করে নিয়েছেন নবাগতর নাম!

প্রসঙ্গত, বর্তমানে আলিয়ার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই জানা যায়, আলিয়ার ২৫ বছর পূর্ণ হওয়ার পর থেকেই শুরু করে দিয়েছিলেন তাঁর আগত সন্তানদের নিয়ে প্ল্যানিং। সন্তানদের নিয়ে? আজ্ঞে হ্যা একাধিক বাচ্চার মা হতে চান আলিয়া। বিশেষ করে যমজ পুত্র সন্তান চান অভিনেত্রী। এবং আলিয়ার মতোই পুত্র সন্তান বেশি পছন্দের বাবা রণবীরের।” এবার সেই স্বপ্নই পূরণ হতে চলেছে রালিয়া দম্পতির। তবে ছেলে হবে নাকি মেয়ে এবং যমজ সন্তান হবে নাকি সেটাই এখন দেখার। একই সাথে জানা যায়, দীর্ঘ চার বছর আগে থেকেই নাকি বাচ্ছাদের নাম ভাবাও শুরু করে দিয়েছেন রণবীর-আলিয়া। আর সে বিষয়েই আলিয়া জানিয়েছিলেন, ‘আমার বাচ্চাদের কী নাম হবে, তা নিয়ে আমি এখনই ভাবতে শুরু করেছি।’ খুব আকর্ষণীয় নাম রাখব বাচ্চাদের। ওই বছরই নাকি সোনম কাপুরের বিয়ের দিন তাঁর ও রণবীরের সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন এই তারকা দম্পতি। তারপর কেটে গেছে প্রায় পাঁচ বছর। চুটিয়ে প্রেম করার পর গত ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর-আলিয়া।

উল্লেখ্য, গতকাল মা হওয়ার কথা জানাতে ইন্সটাতে যে দুটি ছবি শেয়ার করেছেন আলিয়া। তার মধ্যে প্রথম ছবিতে দেখা যাচ্ছে তিনি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। সোনোগ্রাফি করাচ্ছেন। কম্পিউটারের পর্দা ব্লার করা রয়েছে এবং এটিতে একটি হার্ট ইমোজি দেওয়া রয়েছে। কম্পিউটার স্ক্রিনে শিশুটিকে দেখে আলেয়ার খুশির সীমা নেই। আলেয়ার পাশে কেউ বসে আছেন। তার পিঠ দেখা যাচ্ছে। ছবি দেখে মনে হচ্ছে তিনি রণবীর কাপুর হতে পারেন। এবং দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে আলিয়া একটি সিংহ সিংহী এবং তার সন্তানের একটি ছবি শেয়ার করেছেন। বলাই বাহুল্য কিছুদিনের মধ্যেই ২ থেকে তিন কিংবা চার হতে চলেছেন রালিয়া।

ইতিমধ্যে নতুন অতিথিতে স্বাগত জানানোর জন্য শুরু হয়েছে প্রস্তুতি। কাজের মাঝেই সুযোগ পেলে ছুটে যাচ্ছেন শপিং মলে। নবাগতর জন্য সুন্দর সুন্দর জামা কিনছেন রণবীর। বর্তমানে পরিচালক লাভ রঞ্জনের ছবিতে কাজ করছেন বলিউডের উড বি ড্যাডি রণবীর কপুর। এই ছবিতেই তিনি প্রথমবারের মতো জুটি বাঁধছেন শ্রদ্ধা কাপুরের সাথে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories