Prothom Kolkata

Popular Bangla News Website

North 24 Parganas: দত্তপুকুরে নিহত ব্যবসায়ীর বাড়িতে অর্জুন সিং,ঘটনায় গ্রেফতার ১ অভিযুক্ত

।। প্রথম কলকাতা।।

গতকাল রাতে উত্তর ২৪ পরগনা জেলার দত্তপুকুরের কাশিমপুর এলাকায় এক ব্যবসায়ীকে খুন করার ঘটনা ঘটে । তাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। সেই গুলির আঘাতে মৃত্যু হয় মন্মথ মন্ডল নামে ওই ব্যবসায়ীর। আজ বিকেলে তাঁর বাড়িতে মৃতদেহ নিয়ে আসার কিছুক্ষণ পরেই সেখানে এসে উপস্থিত হলেন ব্যারাকপুর লোকসভার সাংসদ অর্জুন সিং। এছাড়াও তাঁর সঙ্গে ছিলেন আমডাঙার বিধায়ক রফিকার রহমান। এই ঘটনায় অভিযুক্ত ১ জনকে পুলিশ গ্রেফতার করেছে। এছাড়াও আরও যারা এই খুনের ঘটনার নেপথ্যে রয়েছে তাঁরা অবশ্যই সাজা পাবে এমনটাই দাবি সাংসদের।

তিনি বলেন, দোষীরা অবশ্যই গ্রেফতার হবে। এত বড় রাজ্যে বিভিন্ন ঘটনা ঘটতেই পারে । তবে অপরাধীদের ধরা যায় কীভাবে তার চিন্তা করবে সরকার । আইন শৃঙ্খলা নিয়ে অবশ্যই নজরদারি থাকবে সরকারের। যদিও এই ঘটনা কোন রাজনৈতিক কারণে ঘটেনি বরং এর পেছনে জমিসংক্রান্ত বিবাদ রয়েছে । এছাড়াও নিহত ব্যবসায়ীর পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি। জানা যায় গতকাল ঘটনাস্থলে এসে উপস্থিত হয় বেশ কিছু দুষ্কৃতী। তাঁরা দু’রাউন্ড গুলি চালায়।

ওই ব্যবসায়ীর মৃত্যু নিশ্চিত করার জন্য তাঁর বুক এবং মাথা লক্ষ্য করে গুলি চালানো হয়। এরপর এই মাটিতে লুটিয়ে পড়েন মন্মথ মন্ডল । তাকে স্থানীয়রা তড়িঘড়ি নিয়ে আসে বারাসাত হাসপাতালে। কিন্তু সেখানে চিকিৎসকরা জানান , মৃত্যু হয়েছে তাঁর । ঘটনাস্থলে এসে উপস্থিত হয় দত্তপুকুর থানার পুলিশ । এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সেখানে।অন্যদিকে একই দিনে খড়গপুরে শ্যুট আউটের ঘটনা ঘটে । নিহত ওই তৃণমূল কর্মীর নাম ভেঙ্কট ওরফে প্রসাদ রাও।

তিনি ঘটনার দিন রাতে এলাকার একটি মন্দিরের কাছে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় সেখানে এসে উপস্থিত হয় তিন দুষ্কৃতী।তাদের মুখ কাপড়ে বাধা ছিল। তাঁরা এসে প্রসাদকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় । বেশ কয়েক রাউন্ড গুলি চলে সেখানে। ওই গুলি গিয়ে লাগে প্রসাদের বুকে ,পিঠে এবং পায়ে । ঘটনার পর তড়িঘড়ি তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় রেলের হাসপাতালে। কিন্তু সেখানে চিকিৎসক জানান মৃত্যু হয়েছে ওই তৃণমূল কর্মীর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories