Prothom Kolkata

Popular Bangla News Website

‘দেউলিয়া বিজেপির কোন রাজনৈতিক ভিত নেই’, বিস্ফোরক কুণাল

।।প্রথম কলকাতা।।

রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করে ফিরে সাংবাদিকদের মুখোমুখি হলেন কুণাল ঘোষ। একাধিক বিষয়ে প্রতিক্রিয়া দিলেন তিনি।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসানসোলে বলেছেন যে ১৭ হাজার চাকরি তিনি চেয়েও দিতে পারছেন না কারণ আদালত অনুমতি দিচ্ছে না এই প্রসঙ্গে কুণাল বলেন মুখ্যমন্ত্রী যে কারণে এই কথা বলেছেন সমস্ত দিক খতিয়ে দেখে প্রশাসনিক দিক দেখে তারপর বলেছেন। যখনই রাজ্যে চাকরির পরিস্থিতি হচ্ছে তখনই আইনি জট পাকিয়ে তা আটকে দেওয়া হচ্ছে আর বিরোধীরা তা নিয়ে জলঘোলা করছেন।

যখনই সরকারের ভালো কাজ সামনে আসছে বিরোধীরা ইচ্ছে করে অশান্তি করে তা নষ্ট করে দিতে চাইছেন। রাজ্যে একাধিক জায়গায় খুন হচ্ছে সেই নিয়ে কুণাল কোন মন্তব্য করতে চাননি তিনি বলেছেন যেখানে যা হচ্ছে পুলিশ প্রশাসন দেখছে সব বিষয়ে রাজনীতির যোগ নেই আর রাজনীতিকে এই সব বিষয়ে না জড়ানোই ভালো।যেকয়েকটি জায়গায় এসব ঘটছে তা দূর্ভাগ্যজনক। সরকার চেষ্টা করছে তা কমানোর।তিনি আরও বলেন যে সমস্ত মৃত্যু নিয়ে বিজেপি রাজনীতি করার চেষ্টা করছে সেগুলো নয় আত্মহত্যা আর না হলে পারিবারিক বিবাদে খুন।

সেগুলো বারবার প্রমাণিত এই প্রসঙ্গে কাশীপুরে বিজেপি কর্মী অর্জুন চৌরাশিয়ার মৃত্যুর প্রসঙ্গ টেনে আনেন তিনি। কুণালের সাফ বক্তব্য ব্যক্তিগত কারণে কেউ আত্মহত্যা করলে সেখানেও সরকারকে জড়ালে তা ভুল।বিজেপি তো দেউলিয়া এদের রাজনৈতিক কোন ভিত নেই। বাম বিধায়ক হাসপাতালে ভর্তি হতে পারেননি এই প্রসঙ্গে কুণাল বলেছেন যে এর মধ্যেও অকারণ রাজনীতি টেনে আনা হচ্ছে।এমনটা তো নয় যে তিনি বাম বিধায়ক বলেই ভর্তি হতে পারেননি হাসপাতালে যদি বেড না থাকে তাহলে কিছু করণীয় নেই।

কাউকে তো বেড থেকে নামিয়ে বিধায়ককে ভর্তি করা যাবে না। বাম জমানাতেও অনেক মানুষ চিকিৎসা পেতেন না।তিনি ফের বলেন যে ইডি সিবিআই স্বাধীন ভাবে কাজ করতে পারছে না তাদের অপব্যবহার করা হচ্ছে। অনেক ভালো অফিসার থাকলেও তাদের বিজেপি চালনা করছে। বিজেপি নেতারা নির্দেশ দেন কবে কার বাড়ি যেতে হবে। তাদের হাবভাব এমনই যে তারাই যেন সিবিআই ডিরেক্টর। তাই বিরোধীদের হেনস্থা করতে হয়রান করতে যে ইডি সিবিআইকে কাজে লাগানো হচ্ছে সেই ছবিই উঠে আসছে সারা দেশে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories