Prothom Kolkata

Popular Bangla News Website

‘ভুয়ো খবরের জেরে কাজ না পেলে দায় কার?’ ফেসবুকে ক্ষোভ উগরে রোহনের পাশে ভাস্বর

1 min read

।।  প্রথম কলকাতা ।।

অভিনয় ছেড়ে দিচ্ছেন ছোট পর্দার অভিনেতা রোহন ভট্টাচাৰ্য! বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এই খবর। যা একেবারেই ভুয়ো। কোথাও যাচ্ছেনা না ‘অপরাজিত অপু’র দিপু। অথচ তাঁকে নিয়ে এমন রটনায় এবার ক্ষুব্ধ ছোট তথা বড় পর্দার অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। অভিনেতার নামে এমন ভুয়ো খবর ছড়ানোয় ধিক্কার জানিয়েছেন অভিনেতা। একই সাথে রহনের পাশে দাঁড়িয়ে জনসমক্ষে প্রশ্ন তুলেছেন তিনি। বলেছেন, “এতে যদি বেচারা আর কাজ না পায় তাঁর দায় কে নেবেন।”

পাশাপাশি এদিন অভিনেতা নিজেস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ক্ষোভ উগরে লেখেন, “রোহনের পেছনে এখন পড়েছে কিছু আগাছা ডিজিটাল পোর্টাল এবং যারা কথাগুলোকে নিজেদের মত করে সাজিয়ে লাইক ও কমেন্ট পাওয়ার জন্য হেডলাইন করে রটিয়ে দিচ্ছে যে রোহন অভিনয় ছেড়ে দিচ্ছে। বলছে সব সিরিয়াল এ একই গল্প ইত্যাদি হিজিবিজি কথা। এর পরিপ্রেক্ষিতে রোহনের কেরিয়ারের বারোটা বাজতে পারে। চ্যানেল তাঁর বিপক্ষে গিয়ে তাকে কাজ দেওয়া বন্ধ করে দিতে পারে। তখন দায়ভার আপনারা কেউ নেবেন?একটা লোকের কাজের জায়গায় ক্ষতি করতে লজ্জা করে না আপনাদের?”

একই সাথে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে ভাস্বর লেখেন, “কয়েকদিন আগে যখন আমি একটা পোস্টে লিখেছিলাম যে ইন্ডাস্ট্রির ভেতরে অনেকে রুটিয়েছে যে আমি অভিনয় ছেড়ে দিচ্ছি তখনও সেটাকে ঘুরিয়ে আপনারাই হেডলাইন করেছিলেন ভাস্বর অভিনয় ছেড়ে দিলেন। অসুস্থ মানসিকতা”।

যদিও আজ অভিনেতার পোস্টের দি দুই আগেই খোদ রোহন ঘটনার সত্যতা তুলে ধরেছেন নিজেস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। একটি ভিডিও বার্তায় যাবতীয় গুঞ্জন নস্যাৎ করে রোহন জানিয়ে দেন, ‘তাঁর নামে ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। টেলিভিশন ইন্ডাস্ট্রি তিনি এক্কেবারেই ছাড়তে চান না এবং ছাড়ছেন না। আজ তিনি যে জায়গায় পৌঁছেছেন তা টেলিভিশনের দৌলতেই। তাই কখনও টেলিভিশন ছেড়ে যেতে চান না অভিনেতা। আপাতত একটি ওয়েব সিরিজের কাজ করছেন রোহন। তাই ছোট পর্দায় তাঁর দেখা মিলছেনা। কিন্তু তাঁর কারণ এটা নয় যে তিনি কাজ ছেড়ে দিয়েছেন। ভাল কাজের সুযোগ পেলে অবশ্যই টেলিভিশনে ফিরবেন তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories