Prothom Kolkata

Popular Bangla News Website

এখনও চূড়ান্ত নয় বুথ লেভেল রিপোর্ট, জাতীয় কর্মসমিতির বৈঠকের আগে নয়া অস্বস্তি বিজেপিতে

।।প্রথম কলকাতা।।

ফের অস্বস্তিতে রাজ্য বিজেপি।আগামী ২রা জুলাই হায়দ্রাবাদে জাতীয় কর্মসমিতির বৈঠক। কিন্তু এখনও চূড়ান্ত নয় বুথ লেভেল রিপোর্ট যা স্বাভাবিক ভাবেই নয়া বিড়ম্বনা বিজেপির জন্য।২তারিখ থেকে ২দিন ব্যাপী এই বৈঠক শুরু হতে চলেছে। নাড্ডা সুকান্তর বৈঠকেই সেই রিপোর্টের খোঁজ পড়ে এবং জানা যায় রিপোর্ট এখনও চূড়ান্তই হয়নি। অথচ এই রিপোর্ট নিয়েই তো রাজ্য বিজেপি বৈঠকে যাবেন তার আগে সেই রিপোর্টই এখনও হাতে পাননি তারা যা নিয়ে চরম অস্বস্তিতে সুকান্ত মজুমদাররা।

হায়দ্রাবাদে দলের জাতীয় কর্মসমিতির বৈঠকের আগে সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে বসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দলের রাজ্য সংগঠনের সার্বিক পরিস্থিতি নিয়ে দলীয় সভাপতির সঙ্গে বৈঠক করেন তিনি। সূত্রের খবর রাজ্যের সাংগঠনিক পরিস্থিতি, দলীয় গোষ্ঠীদ্বন্দ্ব সহ রাজ্য বিজেপির টালমাটাল পরিস্থিতি নিয়ে সর্বভারতীয় সভাপতির সঙ্গে বৈঠক করতে সময় চেয়েছিলেন সুকান্ত মজুমদার। সেই দাবি মেনেই সুকান্ত মজুমদারকে সময় দেন জেপি নাড্ডা।

সেই বৈঠকেই খোঁজ পড়ে ওই রিপোর্টের তখনই সামনে চলে আসে এই বেহাল চিত্র। গেরুয়া শিবিরের একাংশ বলছে, বিজেপির সংগঠন এখন তলানিতে গিয়ে ঠেকেছে। আর বেড়েছে পরস্পরের বিরুদ্ধে আকচা–আকচি। চরমে উঠেছে গোষ্ঠীকোন্দল। বঙ্গ–বিজেপি আদি–নব্যে আড়াআড়িভাবে ভাগ হয়ে পড়েছে।এই পরিস্থিতিতে কড়া নির্দেশ দিয়ে গিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আর এই রিপোর্ট না মেলায় নয়া অস্বস্তি বঙ্গ বিজেপিতে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories