Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিজেপি করলে কেন ডাকবে সিবিআই’ , রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ শেষে জানালেন কুণাল

।।প্রথম কলকাতা।।

সুদীপ্ত সেন সরাসরি অভিযোগ করেছেন যে শুভেন্দু অধিকারী তাকে ব্ল্যাকমেল করে টাকা নিতেন এরপরেই রাজ্যের শাসক দল দাবি তোলেন যে কেন শুভেন্দুকে গ্রেফতার করা হবে না? আর এই দাবি নিয়েই মঙ্গলবার রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করলেন ৮সদস্যের এক প্রতিনিধি দল।

রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ সেরে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হন তারা। কুণাল ঘোষ বলেন গোটা বিষয়টি নিয়ে এক দীর্ঘ বৈঠক হয়েছে। যেভাবে কেন্দ্রীয় এজেন্সিকে রীতিমতো ব্যবহার করা হচ্ছে তা অত্যন্ত লজ্জার। এজেন্সি দিয়ে রীতিমতো হেনস্থা করা হচ্ছে কিন্তু কেন্দ্রীয় দলের কোন নেতার নামে কোন অভিযোগ থাকলেই তাকে আর ডাকা হচ্ছে না।

কুণাল বলেন সুদীপ্ত সেনের চিঠিতে নাম থাকা সত্বেও ব্যবস্থা নেওয়া হচ্ছে না শুভেন্দুর বিরুদ্ধে। কেন হচ্ছে না তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। তিনি বলেন বিজেপি কী ওয়াশিং মেশিন? এছাড়া এদিন শুভেন্দু অধিকারী বলেছেন যে সরকার ফেলে দেব শুভেন্দুর এই মন্তব্য নিয়েও রাজ্যপালের কাছে নালিশ তৃণমূলের।এদিন কুণাল আরও বলেন যে কেন যারা বিজেপিতে যাচ্ছেন তাদের আইনের ঊর্ধ্বে রাখা হচ্ছে? তিনি বলেন সুদীপ্তর চিঠিতে নাম থাকা সত্বেও কেন গ্রেফতার করা হচ্ছে না!

তার দাবি যে মামলায় তৃণমূল নেতাদের গ্রেফতার করা হয় বারবার হাজিরা দেওয়ার কথা বলা হয় সেই একই মামলায় বিজেপি নেতাদের কেন ডাকা হবে না? কুণাল বলেন যে সিবিআইতে অনেক ভালো অফিসাররা আছেন যাদের বিজেপি ইচ্ছে মত ব্যবহার করে। বিজেপি কী ওয়াশিং মেশিন?কুণালের দাবি যে রাষ্ট্র বিরোধী চক্রান্ত করছে বিজেপি তাই বলছে সরকার ফেলে দেব। এটা বিজেপির পক্ষেই একমাত্র সম্ভব। তিনি আরও বলেন বিজেপি সব সময় দাবি করতে চায় রাজ্যপাল রাজভবন সবটাই তাদের এটা পুরো ভুল।

এদিন গ্রেফতার করা হোক শুভেন্দু অধিকারীকে, মূলত এই দাবি নিয়েই রাজ্যপালের দ্বারস্থ হন তৃণমূলের প্রতিনিধি দল। আর সাক্ষাৎ শেষে এভাবেই লাগাতার কটাক্ষ তাদের।গ্রেফতার করা হোক শুভেন্দু অধিকারীকে । এই দাবিতে মঙ্গলবার রাজ্যপাল জগদীপ ধনখড়ের দ্বারস্থ হয় তৃণমূলের প্রতিনিধি দল। ব্রাত্য বসুর নেতৃত্বে কুণাল ঘোষ, তাপস রায়, শশী পাঁজা, অর্জুন সিং সহ তৃণমূলের ৮ সদস্যের প্রতিনিধি দল যাচ্ছেন রাজভবনে। এদিন অনুযায়ী রাজভবনে আসেন কুনাল ঘোষ, তাপস রায়, ব্রাত্য বসু, সায়নী ঘোষ শশী পাঁজা, অর্জুন সিং, ফিরোজা বিবি৷ বিশ্বজিৎ দেব সহ মোট আটজন আসেন রাজভবনে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories