Prothom Kolkata

Popular Bangla News Website

‘সহবাসে’ নতুন জুটি ইশা-অনুভব, অবশেষে প্রকাশ্যে এল ছবি মুক্তির দিনক্ষণ

1 min read

।  প্রথম কলকাতা  ।।

সহবাস। যার ইংরেজি আক্ষরিক অর্থ লিভ-ইন। বর্তমানে এ নাম বহুল প্রচলিত। কারণ সম্প্রতি টলিউডের একের পরে এক অভিনেত্রীর রহস্যমৃত্যু প্রশ্ন তুলেছিল তাঁদের সহবাসের অভ্যেসের ওপর। এটা স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। এতে ঝগড়া, দুঃখ, অভিমান, কান্না, পাগলামি, মারামারি, এমনকী প্রেম পর্যন্ত হতে পারে! এমনইটাই বলছে অঞ্জন কাঞ্জিলাল পরিচালিত ছবি ‘সহবাসে’এর ট্রেলার। যা মুক্তি পেয়েছে গত বছরে।

অবশেষে প্রকাশ্যে এল ছবি মুক্তির দিন। ২০১৯ সালেই সারা হয়ে গিয়েছিল ছবির শুটিং। তারপর লকডাউনের পর পিছিয়ে গিয়েছিল ছবি মুক্তির দিন। অবশেষে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই প্রকাশ্যে এল মুক্তি দিন। জানা যায়, আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইশা সাহা ও অনুভব কাঞ্জিলালকে। ছবিতে ইশাকে দেখা যাবে টুসির চরিত্রে। অন্যদিকে অনুভবকে দেখা যাবে নীলের চরিত্রে। এছাড়াও ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, রাহুল অরুনোদয় বন্দ্যোপাধ্যায় ও সায়নী ঘোষ, শুভাশিস মুখোপাধ্যায়, তুলিকা বসু, দেবলীনা দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তীকে।

প্রসঙ্গত, অঞ্জন কাঞ্জিলাল পরিচালিত এই ছবি মূলত, একটি মিষ্টিজুটির প্রেমের গল্প বলবে। যারা বাড়িতে না জানিয়েই একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছে। বিয়ে না করেই একসঙ্গে থাকা, একে অপরের দায়িত্ব নেওয়া, রান্না, খাওয়া খুনসুটি সব মিলিয়ে দিব্যি চলছিল গল্পের নীল আর টুসির গল্প। কিন্তু কিছুদিন যেতে না যেতেই ঘনিয়ে আসে অশান্তির ছায়া। শুরু হয় চাকরির নিরাপত্তাহীনতা। যার জেরে হঠাৎ ঠিক হয় হায়দরাবাদে যেতে হবে নীলকে। আর তাঁর জেরেই কী দুজনের মধ্যে বাড়বে দূরত্ব! নাকি পরিবারের হস্তক্ষেপে মিলে যাবে নীল আর টুসুর গল্প! উত্তর পেতে আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে দেখতে হবে ‘সহবাসে’। 

উল্লেখ্য, আসন্ন ছবি নিয়ে পরিচালকের কথায় ‘সহবাসে’ হল এমন একটা গল্প যে আমাদের প্রত্যেকের ভিতরে লুকিয়ে থাকা এক সত্তাকে তুলে ধরবে ছবির পর্দায়। আধুনিক জগতে যখন সহবাস খুব সাবলীল অভ্যাস, তখন পর্দায় ইচ্ছা-অনিচ্ছার এক আধুনিকতায় মোড়া গল্প তুলে ধরবে ‘সহবাসে’।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories