Prothom Kolkata

Popular Bangla News Website

রণবীর আলিয়ার সন্তান নিয়ে ‘কচকচি বন্ধ হোক’ কাকে কটাক্ষ করে পোস্ট অভিনেতা ঋদ্ধির?

।।  প্রথম কলকাতা ।।

গতকালই প্রকাশ্যে এসেছে কাপুর পরিবারের খুশির খবর। বিয়ের আড়াই মাসের মাথায় অন্তঃসত্ত্বা আলিয়া ভাট! ব্যাস তারপরেই সোশ্যাল মিডিয়ায় শুরু গুঞ্জন। কখনও বলা হচ্ছে ঋষিকাপুরই আয়তনে ছোটো হয়ে ফিরছেন কাপুর পরিবারে। আবার কখনও বলা হচ্ছে সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাকি কর্ণ জোহার তাঁকে নিয়ে রুপোলি পর্দায় প্লট সাজিয়ে ফেলেছেন। এছাড়াও বিয়ের কিছুদিনের মধ্যেই সন্তান সম্ভবা হওয়া নিয়েও উঠেছে প্রশ্ন। অনেকেই মনে করছেন তবে কী আগে থেকেই সন্তান সম্ভবা ছিলেন অভিনেত্রী! নেট নাগরিকদের এমন সব প্রশ্নই অতিরঞ্জিত ভাবে তুলে ধরা হচ্ছে গণমাধ্যমে। আর এদিন তাতেই আপত্তি তুলেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন।

মঙ্গলবার, সোশ্যাল মিডিয়ায় মিডিয়াকে কটাক্ষ করে ঋদ্ধি লিখেছেন, “কাল থেকে শুরু হওয়া রণবীর আর আলিয়ার সন্তান হওয়া নিয়ে কচকচি বন্ধ হোক।’ একটি ফিরিস্তি দিয়ে জানান কোন ধরনের আলোচনা তাঁর অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে।”

একই সাথে আলোচিত বিষয় তুলে ধরে লিখেছেন, রণবীরের মেসো কি বললেন, “আলিয়ার মায়ের কাকার প্রপিতামহের চোখে কতটা আবেগের জল, ঋষি কাপুর আবার আয়তনে ছোট হয়ে ফিরে আসার চেষ্টা করছেন কিনা, এই সন্তানের জন্ম ব্রহ্মাস্ত্রের বক্স অফিসে কয়েকটা শূন্য বাড়াতে পারবে কিনা , কারাণ জোহার, থুড়ি কর্ণ জোহর কাকু ইতিমধ্যে তার পৃথিবীতে লঞ্চ হবার আগেই তার রুপোলি পর্দায় লঞ্চের চিত্রনাট্য লিখছে কিনা, একজন আবির্ভূত হতে না হতেই কোন জোতিষী ইতিমধ্যেই ২০২৪ শে আরেকটি সন্তান হবার গণনা করে ফেলেছেন, এই শিশুটি জীবনে বাণিজ্যিক সাফল্য ও পরিবারে কতটা সুখ আনবে ইত্যাদির মতো আরও হাজারটা হেডলাইন দেখে ক্লান্ত লাগে।”

এদিন ঋদ্ধির সাথে সহমত প্রকাশ করেছেন অনেকেই। পোস্টের কমেন্টে অনেকেই সেকথা জানিয়ে লিখেছেন, একদমই ঠিক। একই সাথে মুহূর্তের মধ্যে পোস্টের লাইক সংখ্যা ছাড়িয়েছে দেড় হাজারের গন্ডি। ক্রমান্যয়ে বাড়ছে শেয়ারের সংখ্যা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories