Prothom Kolkata

Popular Bangla News Website

Malda:”হামলা করতে এলে ঝাঁঝরা করে দেব”, আগ্নেয়াস্ত্র দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় পুলিশকে হুমকি

।। প্রথম কলকাতা।।

এক মধ্যবয়স্ক ব্যক্তির ভিডিও বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি দেখে যে কোন মানুষ চমকে উঠবেন। একেবার নাশকতামূলক ষড়যন্ত্রের বার্তা ওই ভিডিও । মালদার এক বাসিন্দা সম্প্রতি এই ভিডিওটি ফেসবুকে আপলোড করেন । আর তার পর সেটি ভাইরাল হয়ে যায় । ওই ভিডিওতে তিনি আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক পদার্থ দেখিয়ে পুলিশ ও প্রশাসনকে । হুমকি দিয়েছেন ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা না নিলে তিনি মানুষ খুন করতেও পিছু হঠবেন না। কিন্তু কেন এই হুমকি কী কারনে আগ্নেয়াস্ত্র এবং বোমা জোগাড় করার মতো সিদ্ধান্ত নিয়েছেন তিনি?

সূত্র মারফত খবর, ভিডিওতে থাকা ওই ব্যক্তির নাম দেব বল্লভ । বছর ৪৩ এর এই ব্যক্তি মালদার নেমুয়া গ্রামের বাসিন্দা । বছর দুই আগে তাঁর স্ত্রী বাড়ি ছেড়ে চলে গিয়েছেন । তবে স্ত্রীর সঙ্গে এই বিচ্ছেদ কোন মতেই মেনে নিতে পারছেন না। নিজেকে ঘরবন্দি করে নিয়েছেন তিনি । বারবার পুলিশের কাছে আবেদন জানিয়েছেন, তাতে কোন কাজ হয়নি। কারণ স্ত্রী নিজের ইচ্ছায় চলে গিয়েছেন বাড়ি ছেড়ে। তাই এবার পুলিশের উপর ক্ষোভ উগরে দিলেন দেব বাবু। বোমা বন্দুক জোগাড় করে সরাসরি সোশ্যাল মিডিয়ায় হুমকি পুলিশকে । ওই ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁর হাতে রয়েছে একটি বন্দুক পাশে পেট্রোল বোমা।

তিনি ভিডিওর মাধ্যমে হুমকি দেন , ” এই যে পিস্তল, পেট্রলবোমা, অ্যাসিড। সব রকমের ব্যবস্থা করে রেখেছি। আমার উপর হামলা করতে এলেই ঝাঁঝরা করে দেব । ব্যাগের পকেট রাখব বোমা। ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা না নিলে একটি একটি করে মারব। সব ধ্বংস করে দেব। দুখানা ম্যাগাজিনও কিনেছি”। তাঁর দাবি, তিনি এর আগে বহুবার পুলিশের কাছে আবেদন জানিয়েছেন স্ত্রীকে ফিরিয়ে নিয়ে আসার জন্য । কিন্তু সেখানে পুলিশ কোনরকম ভূমিকা গ্রহণ করেনি । তাই তিনি বাধ্য হয়েছেন আগ্নেয়াস্ত্রসহ বোমা জোগাড় করার জন্য।

বলাই বাহুল্য যে এইরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। তা দেখার পর রীতিমত হতবাক হয়ে যান পুলিশ প্রশাসনও। অবশেষে সোমবারেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে উদ্ধার করা হয় একটি বন্দুক , আট রাউন্ড কার্তুজ, কার্বলিক অ্যাসিডের বোতল, তিনটি বোমা এবং চারটি পেট্রোল বোমা। তাঁর বিরুদ্ধে বেআইনি অস্ত্র আইন সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে । তবে এই বোমা এবং আগ্নেয়াস্ত্র তিনি জোগাড় করলেন কোথা থেকে তা নিয়ে উঠছে প্রশ্ন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories