Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর :গ্রেফতার করা হোক শুভেন্দু অধিকারীকে, রাজ্যপালের দ্বারস্থ হল তৃণমূলের প্রতিনিধি দল

1 min read

।।প্রথম কলকাতা।।

গ্রেফতার করা হোক শুভেন্দু অধিকারীকে । এই দাবিতে মঙ্গলবার রাজ্যপাল জগদীপ ধনখড়ের দ্বারস্থ হল তৃণমূলের প্রতিনিধি দল। ব্রাত্য বসুর নেতৃত্বে কুণাল ঘোষ, তাপস রায়, শশী পাঁজা, অর্জুন সিং সহ তৃণমূলের ৮ সদস্যের প্রতিনিধি দল যাচ্ছেন রাজভবনে। এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী রাজভবনে এলেন কুনাল ঘোষ, তাপস রায়, ব্রাত্য বসু, সায়নী ঘোষ শশী পাঁজা, অর্জুন সিং, ফিরোজা বিবি৷ বিশ্বজিৎ দেব সহ মোট আটজন এলেন রাজভবনে।

[0:07 pm, 28/06/2022] +91 80175 53793: আজ মঙ্গলবার সারদা ও নারদা মামলায় শুভেন্দু অধিকারীর গ্রেফতারের দাবি নিয়েউ রাজ্যপালের সঙ্গে দেখা করতে এলেন তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দল। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। সারদা নারদা সহ একাধিক কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। তবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাকে ডাকছেন না। এই অভিযোগে জানাতে রাজ্যপালের দ্বারস্থ হল তৃণমূল কংগ্রেস।

সারদা কাণ্ডে ধৃত সুদীপ্ত সেন দাবি করেছেন, তাকে ব্ল্যাকমেল করে টাকা নিয়েছেন শুভেন্দু অধিকারী। ৫০ লাখ টাকার ড্রাফট দেখিয়ে কোটি কোটি’ টাকা নিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু। আর এই অভিযোগকে ঘিরেই শাসক শিবিরের প্রশ্ন, সারদা কেলেঙ্কারিতে যদি তৃণমূল কংগ্রেসের নেতাকে সিবিআই গ্রেফতার করতে পারে, তবে সারদার কর্ণধার নিজে যখন শুভেন্দু অধিকারীর নাম করছেন, তখন তাঁকে কেন গ্রেফতার করা হবে না? তিনি বিজেপিতে আছেন বলেই কি সিবিআই হাত থেকে ছাড়পত্র পেয়ে চলেছেন?

ইতিমধ্যেই এই নিয়ে ট্যুইটে সরব হয়েছেন দেবাংশু ভট্টাচার্য তার দাবি যে সিবিআই ইচ্ছে করেই শুভেন্দুকে ডাকছে না। গতকালও একাধিক জায়গায় রাজ্যের শাসক দল বিক্ষোভ দেখিয়েছে। আজও রাজভবনে এই কারণেই যাওয়া এখন দেখার বিষয় এর পর কী তদন্তের জন্য ডাক পাবেন শুভেন্দু?

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories