Prothom Kolkata

Popular Bangla News Website

‘সিবিআই ইচ্ছে করে শুভেন্দুর গ্রেফতারিতে উদ্যোগ নিচ্ছে না’, ট্যুইটে তোপ দেবাংশুর

1 min read

।।প্রথম কলকাতা।।

২৪ জুন, শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সুদীপ্ত সেনের চাঞ্চল্যকর অভিযোগের ভিডিও প্রকাশ করে তৃণমূল। যেখানে ধৃত সারদা কর্তা দাবি করেছেন, শুভেন্দু অধিকারী তাকে ব্ল্যাকমেল করে টাকা আদায় করতেন। এই দাবিকে হাতিয়ার করে শুভেন্দুর বিরুদ্ধে সুর চড়ায় তৃণমূল। সোমবারও একাধিক জায়গায় তার গ্রেফতারির দাবিতে পথে নেমছিল রাজ্যের শাসক দল। এবার এই নিয়ে সরব হলেন দেবাংশু ভট্টাচার্য।

সিবিআই ইচ্ছে করে শুভেন্দুর গ্রেফতারিতে উদ্যোগ নিচ্ছে না নিজের ট্যুইটার একাউন্টে এভাবেই তোপ দাগলেন তিনি। তিনি লিখেছেন ‘সারদা কর্তা নিজে মুখে বলার পরেও, এফআইআরে নাম থাকার পরেও, শুভেন্দু অধিকারীকে স্পর্শ করার সাহস দেখাচ্ছে না সিবিআই। মানুষ ভাবছেন, সিবিআই বার্তা দিতে চাইছে, দুনিয়ার সকল চোর, ছ্যাঁচোর, ডাকাত, বাটপার নিজেদের বাঁচাতে বিজেপিতে যোগ দিন। কিন্তু, এভাবে আর কতদিন?’

শুভেন্দু অধিকারীর গ্রেফতারির দাবি তুলে ইতিমধ্যেই আন্দোলনে নেমেছে তৃণমূল। সল্টলেকে সিজিও কমপ্লেক্সের বাইরে অবস্থান-বিক্ষোভ করে তৃণমূলের ছাত্র ও যুব সংগঠন। একই দাবিতে, কাঁথি ও হলদিয়াতেও মিছিল করে তৃণমূল। এই নিয়ে পাল্টা, জবাবও দিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন এইসবে তার কিছু যায় আসে না।যদিও গত মাস থেকে এসএসসি দুর্নীতি মামলায় যেভাবে পার্থ, পরেশদের গ্রেফতারির দাবি উঠেছিল,এবার বুম্যেরাং হয়ে ফিরল তা অধিকারী তালুকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories