Prothom Kolkata

Popular Bangla News Website

Kharagpur Shootout: রাতের খড়গপুরে ফের চলল গুলি, মৃত্যু তৃণমূল কর্মীর

।। প্রথম কলকাতা।।

খড়গপুরে ফের শ্যুট আউট। এই ঘটনায় এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলিবাজির ফলে মৃত্যু হয় তাঁর। ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুরের ওল্ড সেটেলমেন্ট এলাকায় । প্রকাশ্যে এইভাবে গুলি চালানোর ঘটনায় বর্তমানে থমথমে এলাকা । জানা যায় নিহত ওই ব্যক্তি তৃণমূল সমর্থক । বর্তমানে তাঁর মৃত্যুকে ঘিরে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।ঘটনাটি ঘটে গতকাল রাতে। নিহত ওই তৃণমূল কর্মীর নাম ভেঙ্কট ওরফে প্রসাদ রাও। তিনি ঘটনার দিন রাতে এলাকার একটি মন্দিরের কাছে দাঁড়িয়ে ছিলেন।

সেই সময় সেখানে এসে উপস্থিত হয় তিন দুষ্কৃতী।তাদের মুখ কাপড়ে বাধা ছিল। তাঁরা এসে প্রসাদকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় । বেশ কয়েক রাউন্ড গুলি চলে সেখানে। ওই গুলি গিয়ে লাগে প্রসাদের বুকে ,পিঠে এবং পায়ে । ঘটনার পর তড়িঘড়ি তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় রেলের হাসপাতালে। কিন্তু সেখানে চিকিৎসক জানান মৃত্যু হয়েছে ওই তৃণমূল কর্মীর।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে উপস্থিত হয় খড়গপুর টাউন থানার পুলিশ । কী কারনে এই খুন তার তদন্ত শুরু করেছেন তাঁরা । যদিও মৃতের পরিবারের দাবি প্রসাদ নানারকম ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। চেন্নাই থেকে রবিবার ফিরে ছিলেন তিনি। হয়ত ব্যবসা সংক্রান্ত কোনো শত্রুতা থেকেও তাকে খুন করা হতে পারে। রেল মাফিয়া শ্রীণুর সঙ্গে এই প্রসাদ রাওয়ের ঘনিষ্ঠতা ছিল বলে জানা যায়। আর এই তৃণমূল কর্মী খুনের ঘটনায় ফের একবার সরব বিরোধী পক্ষ।

দিলীপ ঘোষ এই তৃণমূল কর্মী খুনের ঘটনায় বলেন, তৃণমূলের মধ্যে যে গোষ্ঠীদ্বন্দ্ব শুরু হয়েছে তার জেরেই এই খুন।তাঁর কথায়, খড়গপুরকে যারা অশান্ত করছে তাদের মধ্যে এরাও ছিল তালিকায় । রেল মাফিয়া শ্রীণুর সঙ্গেও যোগাযোগ ছিল প্রসাদের। এদেরকে ব্যবহার করেই ক্ষমতায় এসেছে তৃণমূল। আর ওই অঞ্চলে এই হিংসাত্মক ঘটনা জন্য যে ভয়ের পরিবেশ তৈরি হয়েছে তা প্রশাসনের ব্যর্থতা ছাড়া আর কিছুই নয় বলে দাবি বিজেপি নেতার।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories