Prothom Kolkata

Popular Bangla News Website

পাঁচে থাকুন, পাশে থাকুন

1 min read

।। প্রথম কলকাতা।।

সময় ও স্রোত কারো জনই অপেক্ষা করে না। সেই ২০১৮ সালের ২৭ জুনের কথা। সেই দিনে বিশ্বের জনপ্রিয় ভিডিও প্লাটফর্ম ইউটিউবে ক্রিয়েট হয়েছিল ”প্রথম কলকাতা” নামের চ্যানেল। দেখতে দেখতে সময়ের স্রোত পেরিয়ে গেছে চার-চারটি বছর, পা দিয়েছে পাঁচ-এ। প্রথম কলকাতা’র আজ জন্মদিন। চার বছর অতিক্রম করে পাঁচে-এও পা দিচ্ছে আমাদের প্রিয় প্রতিষ্ঠান।

প্রিয় পাঠক, দর্শক গেলো বছর গুলোতে আপনারা যেমন আমাদের পাশে ছিলেন, আগামীতেই থাকবেন প্রত্যাশা এটাই। তাই আমাদের আজকের দিনের স্লোগান ”৫-এ থাকুন পাশে থাকুন”। প্রথম কলকাতার জন্মদিন উপলক্ষে আমাদের কোটি কোটি পাঠক-দর্শকদের প্রতি রইলা গভীর কৃতজ্ঞতা, শ্রদ্ধা এবং ভালোবাসাও। আমরা আপনাদের ভালোবাসায় সিক্ত। আজ এই মুহূর্তকে চেষ্টা করছি স্মরণীয় করে রাখতে। এরই অংশ হিসাবে আমাদের বাংলার বেশ কিছু জনপ্রিয় ডিজিটাল নিউজ মিডিয়ার সম্পাদক-প্রকাশকদের আমন্ত্রণ জানিয়েছি। এর মধ্যে যেমন রয়েছে দ্যা ওয়াল, ক্যাম্পেইনকলিং মিডিয়া, আজ বিকেল, বেঙ্গল লাইভ, স্টিং নিউজ।

আমাদের গর্বিত মিডিয়া সহযোগি ”ডেইলি হান্ট” কর্তৃপক্ষকেও আমন্ত্রণ জানানো হয়েছে। আর এমন স্মরণীয় আড্ডা প্রত্যক্ষ করবেন প্রথম কলকাতার প্রায় অর্ধশত সহকর্মী। দূর-দুরান্ত থেকে তারা ছুটে আসবেন নিউটাউনের অনুষ্ঠান মঞ্চে। দিনভর মেতে উঠবেন তারা নানা আয়োজনে। যেমন থাকছে পরিচিতি অনুষ্ঠান, আলোচনা, আড্ডা-গল্প, কুইজ থেকে লটারি। নানা ভাবে সাজানো হয়েছে জন্মদিনের আয়োজন। আয়োজনের পুরো অংশ করা হবে ক্যামেরা বন্দি এবং তা আপনাদের সামনে তুলেও ধরা হবে আমাদের মত করে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories