Prothom Kolkata

Popular Bangla News Website

বদমেজাজি সুপারস্টার ও ডাকপিওনের গল্প নিয়ে আজ থেকে আসছে ‘সাহেবের চিঠি’

1 min read

।। প্রথম কলকাতা ।।

বর্তমানে প্রতিযোগিতার যুগে টিকে থাকতে লাগাতার ছোটপর্দার বিভিন্ন চ্যানেলে আসছে নিত্য নতুন ধারাবাহিক। আর সেই তালিকায় জি বাংলা ও স্টার জলসা যেন একটু বেশিই এগিয়ে। আজ থেকে স্টার জলসায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। একজন অতি সাধারণ ডাকপিওন চিঠি এবং একজন তারকা সাহেবের প্রেম এবং উষ্ণতার একটি নতুন গল্প বলবে এই মেগা।

আজ থেকে ঠিক সন্ধ্যে ৬.৩০ টায় স্টার জলসার পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। যার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ছোটোপর্দার অভিনেতা প্রতীক সেনকে। ধারাবাহিকে তিনি একজন সুপারস্টার। জীবনে একটি ভয়াবহ দুর্ঘটনার মুখোমুখি হয়ে একটি পা হারায় সে। এই ঘটনাটির প্রভাব তার কেরিয়ারের ওপর। ফলস্বরূপ সময়ের সঙ্গে সঙ্গে সাহেব একজন অত্যন্ত কঠোর, জেদী, অহংকারী মনের মানুষ হয়ে ওঠে।

অন্যদিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী তথা ইউটিউবার দেবচন্দ্রিমা সিংহ রায়। ধারাবাহিকে চিঠি চরিত্রে অভিনয় করছেন তিনি। নামের সাথে তাঁর পেশায় রয়েছে মিল। কারণ চিঠি পেশায় ডাকপিওন। বাড়ি বাড়ি সকলের জন্য বার্তা পৌঁছে দেওয়াই তাঁর কাজ। একই সাথে তিনি যেখানেই যান মন জয় করে নেন সকলের। মানুষের প্রতি নিঃশর্ত ভালোবাসায় বিশ্বাস রাখেন চিঠি।

প্রসঙ্গত, ধারাবাহিকের চরিত্র ‘চিঠি’ বিশ্বাস করে, চিঠি কেবল একটি কাগজের টুকরো নয়, সেটি কারোর হাতে লেখা ভালোবাসা ও  আবেগে ভরা একটি খোলা হৃদয়। আর জন্মদিনে সনামধন্য তারকার কাছে ভক্তের চিঠি পৌঁছে দিতে গিয়েই সাহেবের সাথে আলাপ হয় তাঁর। অহংকারী সাহেব ভক্তদের কাছ থেকে আসা সেই চিঠি প্রত্যাখ্যান করেন। চিঠি জানতে পারেন, সাহেব সারা জীবনের মতো পঙ্গু হয়ে গিয়েছেন। আর তার জেরেই সাহেবের জীবনে এমন পরিবর্তন।

কিন্তু তাঁর জীবনে চিঠি আসার পর আসতে পারে আমূল পরিবর্তন। ধারাবাহিকের প্রোমো দেখে আপাতত এমনটাই মনে করছেন দর্শকেরা। তবে সত্যিই কী ভাগ্য বদলাবে সাহেবের? জানতে হলে আজ থেকেই চোখ রাখতে হবে স্টার জলসায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories