Prothom Kolkata

Popular Bangla News Website

শুভেন্দু অধিকারীর বাড়ির বাইরে ২১জুলাইয়ের দেওয়াল লিখন! ‘শান্তিকুঞ্জে’ প্রবল অশান্তি

।।প্রথম কলকাতা।।

শান্তিকুঞ্জ। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাসভবন। আর সেই বাসভবনের বাইরের দেওয়ালেই কী না তৃণমূলের ২১ জুলাইয়ের দেওয়াল লিখন! শান্তিকুঞ্জে মহা অশান্তি!আগামী ২১ জুলাই ধর্মতলাতে শহীদ স্মরণে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জনসভা আয়োজন করা হয়েছে। যেখানে বক্তৃতা রাখবেন বাংলার মুখ্যমন্ত্রী তথা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উপস্থিত থাকবেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজ্যের মন্ত্রী, তৃণমূল নেতৃত্বরা। প্রায় একমাস আগে থেকেই তৃণমূল নেতৃত্ব রাজ্যের একাধিক জেলায় তার প্রস্তুতি শুরু করে দিয়েছে। কোথাও কোথাও দেওয়াল লিখন করে, আবারও পাড়া বৈঠক করে জনসভার প্রস্তুতি শুরু করেছেন। সেই প্রস্তুতির জের একেবারে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ির কাছে!

শান্তিকুঞ্জে শুধু শুভেন্দুই নন আরও দুই সাংসদ থাকেন। বাড়ির সামনের গেটে সবসময় কেন্দ্রীয় বাহিনীর প্রহরা। আর সেই শান্তিকুঞ্জের পাশের দেওয়ালে বড় বড় করে লেখা হয়েছে ধর্মতলা চলো!আর এই নিয়েই শুরু হয়েছে তীব্র রাজনৈতিক চাপানউতোর। শুভেন্দু অধিকারীর বাড়ির সামনে ‘ধর্মতলা চলো’ দেওয়াল লিখন করে প্রচার অভিযান শুরু করেছে পূর্ব মেদিনীপুর জেলার যুব তৃণমূল কংগ্রেস। বাড়ির পিছনের দিকের গেট থেকে অধিকারী পরিবারের সদস্যরা কেউ বেরোলেই চোখে পড়বে ২১ জুলাইয়ের ‘ধর্মতলা চলো’ দেওয়াল লিখন।

স্বাভাবিক ভাবেই চুপ করে থাকেনি বিজেপি।এই দেওয়াল লিখনের পাল্টা দিয়েছে বিজেপি নেতৃত্বও। কাঁথি সংগঠনিক জেলার বিজেপি সভাপতি সুদাম পণ্ডিত বলেন, “তৃণমূল কংগ্রেস একটি চিটিংবাজের দল। যার কারণে একে একে অপরাধীরা ধরা পড়ছে। কারণ এত জায়গা থাকার পরও রাজ্যের বিরোধী দলনেতার বাড়ির সামনে ধর্মতলা চলো লিখতে হচ্ছে। এটা উদ্দেশ্য প্রণোদিত, কাঁথি নয় পূর্ব মেদিনীপুর মানুষ সবই বোঝে। নির্বাচনেই যোগ্য জবাব দেবে।এই প্রসঙ্গে কাঁথি সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেস সভাপতি সুপ্রকাশ গিরি বলেন, “পুরনো দিনের সমস্ত কিছু রেকর্ড ভেঙে, আগামী ২১ জুলাই নতুন রেকর্ড হবে। সারা বাংলায় তৃণমূল কর্মী ও সমর্থকরা মুখিয়ে থাকেন কবে ২১ জুলাই আসবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা শুনতে পারবেন।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories