Prothom Kolkata

Popular Bangla News Website

বিয়ের পর কেমন কাটছে মুমু-সুমনের জীবন? বৌভাত কবে? তারিখ জানালেন অভিনেত্রী!

1 min read

।।  প্রথম কলকাতা ।।

সদ্য বিয়ে সেরেছেন ছোটপর্দার দুই তারকা পায়েল ও অর্ক। তবে রিয়েল লাইফে নয়। রিল লাইফে। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় তে মুমু ও সুমনের চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁদের। সেখানেই দীর্ঘদিন ধরে চলে তাঁদের রিল লাইফের প্রেম। একই সাথে বিয়ে দেওয়া নিয়ে দুই পরিবারের মধ্যে চলে দীর্ঘদিনের বাগবিতন্ডা। আর তারই মাঝে সকলের অবর্তমানে এমনকী সাত্যকি ছাড়াই মন্দিরে গিয়ে তাঁদের বিয়ে দিলো ঊর্মি। সাক্ষী থাকলো শুধু মিমি আর দাদাভাই। এরপর ঠিক কি হতে চলেছে মুমু-সুমনের সাথে? বিয়ের পরবর্তী জীবনই বা কীভাবে কাটছে সেসবের প্রশ্ন নিয়ে এদিন ধারাবাহিকের সেটে হাজির হয় টলি টাইমস। সেখানেই মজাদার আড্ডার মাঝে উঠে এল ধারাবাহিকের পরবর্তী পরিস্থিতি কী হতে চলেছে মুমু-সুমনের বৌভাতই বা কবে হবে সেসব কথা। যা জানতে আগ্রহী দর্শকেরাও।

মুমু-সুমনের বিবাহিত জীবন কেমন কাটছে! উত্তরে পায়েল অর্ক জানান, বাস্তবে বিয়ের পর জীবনে অনেক চাপ থাকলেও রিল লাইফের বিয়েতে কোনও চাপ নেই। তাই বিন্দাস ঘুরে বেড়াচ্ছি। তবে প্রচুর পরিমানে মারধর খেতে চলেছেন সুমন। এমনটাই জানিয়েছেন অর্ক। মুমুর একমাত্র দাদা সাত্যকি সহ সরকার পরিবার কি মেনে নেবে এই বিয়ে? উঠছে প্রশ্ন। যদিও এবিষয়ে অভিনেত্রী জানান, জানতে হলে দেখতে হবে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের আগামী পর্ব।

বিয়ে তো হল কিন্তু বৌভাত বা বিয়ের রিসেপশন পার্টি কবে হবে? পর্দায় কবে দেখা যাবে এই গ্রান্ড অনুষ্ঠান? উত্তর দিয়ে গিয়েই দুজনেই হেঁসে বলেন আগে মুমু-সুমনকে মেনে নিক সবাই। তারপর রিসেপশন নিশ্চই হবে। তবে সেসবের বাইরে গিয়ে অফ স্ক্রিন কেমন বন্ডিং এই দুই তারকার। অর্ক জানান, খুবই ভালো। ইনফ্যাক্ট সেটে শুটিংয়ের সময় টুকু ছাড়া একে অপরের লেকপুল করাই তাঁদের কাজ। সবমিলিয়ে বেশ মজায় দিন কাটে তাঁদের তা বলাই বাহুল্য।

অপর দিকে সম্প্রতি বাড়ির কাউকে কিচ্ছু না জানিয়ে মুমু-সুমনের বিয়ে দিতে গিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছিল ঊর্মিকে। অনেকেই এটাকে ঊর্মির পাকামো বলে করেছেন কটাক্ষ। আবার অনেকেই ধারাবাহিকের গল্প নিয়ে করেছেন মন্তব্য। লিখেছেন, ‘একদম ভালো হলো না। পুরো গল্প ঘেটে গেছে। ফালতু লাগছে।’ অন্য একজন লিখেছেন, ‘খুব খারাপ হলো, ঊর্মির সবকিছুতে বাড়াবাড়ি আর জেদ, ধুর এবার মুমুর কপালে অনেক দুঃখ আছে এই ঊর্মির জন্য। সিরিয়ালটা শেষ করে দিলো সাত্যকিকেও জানালো না ঊর্মি।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories