Prothom Kolkata

Popular Bangla News Website

Jadavpur: ঘর থেকে উদ্ধার মহিলার মৃতদেহ, উধাও লিভ ইন পার্টনার, চাঞ্চল্য যাদবপুরে

।।প্রথম কলকাতা।।

ফের শহরের বুকে আরও একটি খুনের ঘটনা। এক মহিলাকে শ্বাসরোধ করে খুন করা হয় বলে পুলিশের প্রাথমিক ধারণা । সন্দেহজনকভাবে উধাও ওই মহিলার সঙ্গী। ঘটনাটি ঘটেছে পূর্ব যাদবপুরের ছিট কালিকাপুরে। সেখানেই একটি বাড়িতে ভাড়া থাকতেন অপর্ণা নামে এক মহিলা। দীর্ঘদিন ধরেই বাড়িতে ভাড়া রয়েছেন তিনি। তার সঙ্গে আরও এক যুবক ভাড়া থাকতো বলে জানা গিয়েছিল । তবে মহিলার মৃতদেহ উদ্ধারের পর থেকে নিখোঁজ ওই যুবক। একই সঙ্গে মহিলার পরিবারের এক সদস্যও নিখোঁজ । যার কারণে রহস্য দানা বেঁধেছে এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায়।

বাড়িওয়ালা সূত্রে খবর, রবিবার সকালে উঠে তাঁরা দেখেন যে অপর্ণার ঘরের বাইরে তালা লাগানো রয়েছে। যা দেখে সন্দেহ হয় বাড়িওয়ালার। তিনি ডাকাডাকি করেন অপর্ণাকে। আর তারপর খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। তালা বন্ধ দরজা ভেঙে ফেলা হয় । দেখা যায় ঘরের ভেতরে পড়ে রয়েছে অপর্ণার নিথর দেহ । তাঁর দেহ উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। বর্তমানে ওই মহিলার সঙ্গী নিখোঁজ। পাশাপাশি রহস্যজনকভাবে উধাও মহিলার দিদি । বর্তমানে পুলিশ ওই বাড়িওয়ালা সহ অপর্ণার পরিচিতদের জিজ্ঞাসাবাদ করছে । পুলিশ এলাকায় থাকা সিসিটিভি ফুটেজ দেখবেন বলে জানা গিয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে এই খুনের ঘটনার কিনারা করা আরও সহজ হয়ে যাবে বলে মনে করছেন তাঁরা। আপাতত অপর্ণার সঙ্গী এবং তাঁর দিদিকে খুঁজে বের করার চেষ্টা চালানো হচ্ছে। প্রসঙ্গত, সম্প্রতি গড়ফার শরৎ বোস কলোনি এলাকায় ঘরের মধ্যে এক মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় কারণ যে ফ্ল্যাটে মহিলার মৃতদেহ উদ্ধার করা হয় সেই ফ্ল্যাটের মালিকেরও মৃত্যু হয় । তাঁর মৃতদেহ উদ্ধার করা হয় ট্রেন লাইন থেকে । পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে এবং জানা যায় সঙ্গীকে খুন করে নিজে আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি । দুজনের মধ্যে সম্পত্তিগত বিবাদ চলছিল বেশ কয়েকদিন ধরে। যার জেরেই ওই খুন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories