Prothom Kolkata

Popular Bangla News Website

South 24 Pargana:নাবালিকা পরিচারিকাকে গণধর্ষণ! গ্রেফতার গৃহকর্তাসহ তিন কিশোর

।। প্রথম কলকাতা।।

ফের এক জঘন্য ঘটনার সাক্ষী উত্তর ২৪ পরগনা জেলার ভাঙড় । একে নাবালিকাকে দিয়ে বাড়িতে পরিচারিকার কাজ করানো পাশাপাশি তাকে গণধর্ষণ করার অভিযোগ ওঠে গৃহকর্তাসহ তাঁর ঘনিষ্ঠদের বিরুদ্ধে। এই ঘটনায় বর্তমানে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। প্রথমদিকে ভয়ে গৃহকর্তার বিরুদ্ধে কোন কথাই বলতে পারেনি ওই নাবালিকা পরিচারিকা । তবে তাঁর সহ্যের বাঁধ ভাঙ্গে। প্রতিবেশী এক মহিলাকে সমস্ত বিষয় খুলে বলে সে । অবশেষে ওই মহিলার সহযোগিতাতেই গ্রেফতার করা হয় গৃহকর্তাসহ তিন কিশোরকে।

জানা যায়, ভাঙড়ের কৃষ্ণমাটি গ্রামের বাসিন্দা আরাজুল ইসলাম মাস দুয়েক আগে এক নাবালিকাকে পরিচারিকার কাজ করানোর জন্য বাড়িতে নিয়ে এসেছিলেন। তবে একাধিকবার বাড়ির সদস্যদের অবর্তমানে তিনি ওই নাবালিকাকে ধর্ষণ করেন। এছাড়াও বিভিন্ন ভাবে তাকে যৌন নির্যাতন করা হতো বলে অভিযোগ ওঠে । শুধু তাই নয় স্থানীয় তিন কিশোরকে বাড়িতে নিয়ে এসে ওই নাবালিকাকে ধর্ষণ করানো হয় বলে অভিযোগ। এই গণধর্ষণের পেছনে ছিল ওই গৃহকর্তা ।

এমনকি নাবালিকার টোপ দিয়ে ওই তিন কিশোরকে বাড়িতে এনে কাজও করাতো আরাজুল। এছাড়াও নাবালিকাকে মারধর করা হতো বলেও জানিয়েছে সে । গৃহকর্তার ভয়ে প্রথমে কাউকে কিছু জানানো সম্ভব হয়নি তাঁর পক্ষে। তবে পরবর্তীতে সে প্রতিবেশী এক মহিলাকে সম্পূর্ণ ঘটনা জানায়। তারপরেই প্রকাশ্যে আসে গৃহকর্তার এই জঘন্য মানসিকতা । শনিবার রাতে কাশিপুর থানার পুলিশ গ্রেফতার করে অভিযুক্ত আরাজুল এবং ওই তিন কিশোরকে । এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার মা। বর্তমানে এই ঘটনার তদন্ত শুরু করেছে কাশিপুর থানার পুলিশ।

প্রসঙ্গত ,শনিবার রাতে এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে হাড়োয়া এলাকায় । বাড়ি ফাঁকা থাকার সুযোগে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করে অভিযুক্ত রহিম মোল্লা। তারপর এই ঘটনার অভিযোগ দায়ের করে নাবালিকার বাবা । অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে গ্রেফতার করা হয় ওই যুবককে । তাকে রবিবার বসিরহাট আদালতে পাঠানো হবে বলে জানা গিয়েছে। অন্যদিকে ওই নাবালিকাকে হাড়োয়া গ্রামীণ হাসপাতাল শারীরিক পরীক্ষা করানোর জন্য নিয়ে যাওয়া হয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories